বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Homeবিনোদনযে কারনে সাইফের চুম্বনে অনীহা কারিনার

যে কারনে সাইফের চুম্বনে অনীহা কারিনার

সাইফ আলি খান ও কারিনা কাপুর খান বলিউডের অন্যতম আলোচিত জুটি। তার ওপর পতৌদি পরিবারে ছোট্ট নবাব তৈমুর আসার পর থেকে আরও বেশি করে আলোচনায় উঠে এসেছেন এই জুটি। মাত্র দেড় বছর বয়সেই মা-বাবার জনপ্রিয়তাকেও ছাপিয়ে গেছে তৈমুর। কিন্তু আজকাল পতৌদিদের সুখের স্বর্গে কিছুটা ব্যাঘাত ঘটেছে।

শোনা যাচ্ছে, ছোটে নবাব সাইফের গালে নাকি আজকাল চুমু খাচ্ছে না ছোট্ট তৈমুর। একইভাবে ছেলের পন্থা নিয়েছেন কারিনাও। তিনিও নাকি সাইফকে চুমু খাচ্ছেন না। আসলে ঠিক কি ঘটছে নিজেই খোলসা করলেন সাইফ আলি খান।

সম্প্রতি নেটফ্লিক্সে শুরু হওয়া `স্যাকরেড গেমস`-এ অভিনয় করছেন সাইফ আলি খান। আর এই ওয়েব সিরিজে সাইফের চরিত্রের নাম সরতাজ সিং। ইতিমধ্যেই সরতাজ সিং রূপে এই ওয়েব সিরিজে সাইফের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এই চরিত্রের প্রয়োজনেই সাইফকে দাড়ি রাখতে হয়েছে। আর এই দাড়ি রাখার কারণেই এই করুণ অবস্থা তার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফ নিজেই জানিয়েছেন, দাড়ির কারণে কি ধরনের বিড়ম্বনার মধ্যে পড়তে হচ্ছে তাকে। সাইফ বলেন, “ কারিনা দাড়িটাকে বেশ পছন্দই করেছেন, তবে তৈমুর কখনও দাড়ি ধরে টানাটানি করতে থাকছে। চুমু দিতে বললে দিচ্ছে না, তবে হাতি চুমু দিচ্ছে। একই অবস্থা হচ্ছে কারিনার ক্ষেত্রেও।“

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -