রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলশ্রমিক নেতা আমিনুল হত্যা মামলায় টাঙ্গাইলে একজনের ফাঁসির আদেশ দিয়েছে আদালত

শ্রমিক নেতা আমিনুল হত্যা মামলায় টাঙ্গাইলে একজনের ফাঁসির আদেশ দিয়েছে আদালত

নিজস্ব প্রতিনিধি: শ্রমিক নেতা আমিনুল হত্যা মামলায় টাঙ্গাইলে একজনের ফাঁসির আদেশ দিয়েছেআদালত। আজ রবিবার সকাল সাড়ে ১১ টায় টাঙ্গাইল বিশেষ জজ আদালতের বিচারকওয়াহেদুজ্জামান শিকদার এই আদেশ দেন। এ সময় আদালতে রাষ্ট্রপক্ষেরআইনজীবিরা উপস্থিত ছিলেন। তবে এই মামলার একমাত্র আসামী মাগুড়া জেলার মোঃমোস্তাফিজুর রহমান এখনো পলাতক রয়েছে। তার অনুস্থিতিতেই বিজ্ঞ আদালত এইরায় দেন।

উল্লেখ্য,২০১২ সনের ৫ এপ্রিল সকালে টাঙ্গাইল- ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার ব্রাহ্মণশাসন এলাকা থেকে এক অজ্ঞাত মৃত ব্যাক্তির লাশ উদ্ধারকরে ঘাটাইল থানা পুলিশ। লাশটির কোন পরিচয় না পেয়ে থানা ও আঞ্জুমানেমফিদুল কর্তৃপক্ষ সেটি বেওয়ারিশ লাশ হিসেবে ৬ এপ্রিল টাঙ্গাইল গোরস্থানেদাফন করে। পরে জানাযায়,মৃত ব্যাক্তিটি সাভার-আশুলিয়ার গামেন্টস শ্রমিকনেতা আমিনুল ইসলামের। তাকে হত্যা করে এখানে ফেলে রেখে যায় অজ্ঞাতরা। পরেপরিচয় পাওয়ার পর আত্মীয়-স্বজনরা ৭ এপ্রিল তার লাশ উত্তোলন করে আমিনুলইসলামের গ্রামের বাড়ি গাজীপুর জেলার হিজলহাটি গ্রামে নিয়ে দাফন করে।প্রথমে অজ্ঞাতনামা আসামী করে ঘাটাইল থানায় মামলা হয়। পরে এই মামলা সিআইডিতদন্ত করে চার্জশিট দেয় একমাত্র আসামী মাগুড়া জেলার মোঃ মোস্তাফিজুররহমানকে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -