মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০২৩
Homeটাঙ্গাইল জেলাসখীপুরের মহানন্দপুরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালন

সখীপুরের মহানন্দপুরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালন

নিউজ টাঙ্গাইল ডেস্ক:

টাঙ্গাইলের সখীপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলার মহানন্দপুর অনন্ত যাদব হরি মন্দির অঙ্গনের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বোয়ালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাঈদ আজাদ।

মহানন্দপুর অনন্ত যাদব হরি মন্দিরের আহবায়ক অজিত চন্দ্র বর্মনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আরিফুজ্জামান ফারুক, পরিবর্তন ডটকমকের বিশেষ প্রতিনিধি আতিক রহমান পূর্নিমা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক বাপ্পা, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমীন সিদ্দিকী ও কামরুজ্জামান জলিল এবং কাকড়াজান ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসাইন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে পরিবর্তন ডটকমকের টাঙ্গাইল প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমানসসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিতি ছিলেন। আলোচনা সভা শেষে প্রসাস বিতরণ করা হয়। পরে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -