মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে ঘাতকের হাত থেকে বুদ্ধির জোরে প্রাণে বাঁচলেন বাতেন

সখীপুরে ঘাতকের হাত থেকে বুদ্ধির জোরে প্রাণে বাঁচলেন বাতেন

সখীপুর প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে ঘাতকের হাত থেকে বুদ্ধির জোরে প্রাণে বেঁচে ফিরলেন আবদুল বাতেন (৩৭)। বুধবার রাতে সখীপুর পৌরসভার বংকী গ্যাসফিল্ড চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত বাতেনকে ওই রাতেই সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সখীপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জানা যায়, বুধবার রাতে সখীপুর পৌরসভার গ্যাসফিল্ড এলাকার মৃত মতিয়ার রহমানের ছেলে আবদুল বাতেন মিয়া সখীপুর থেকে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে উৎ পেতে থাকা একদল মুখোশধারী ঘাতক তাকে হাত পা ও মুখ বেঁধে একটি মাইক্রোতে উঠিয়ে নিয়ে মারপিট করে। পরে মেরে ফেলার উদ্দেশ্যে উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের ছোটমৌশা এলাকার একটি গভীর জঙ্গলে নিয়ে যায়। এ সময় ঘাতকরা তার পায়ের বাধঁন খুলে মোবাইলে কথা বলতে থাকে। এক পর্যায়ে বাতেন দৌড়ে জঙ্গলের পাশেই আবুল হাশেমের একটি পোল্ট্রি খামারে ওঠেন। লোকজনের টের পেয়ে ঘাতকরা পালিয়ে যায়। পরে রাতেই তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন- তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -