রবিবার, মে ১৯, ২০২৪
Homeজাতীয়সখীপুরে চাচার বিরুদ্ধে ভাতিজি ধর্ষণের অভিযোগ

সখীপুরে চাচার বিরুদ্ধে ভাতিজি ধর্ষণের অভিযোগ

 

এম সাইফুল ইসলাম শাফলু :
টাঙ্গাইলের সখীপুরে চাচার বিরুদ্ধে ভাতিজিকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের রতনপুর কাশেম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ওই এলাকার মৃত দরবেশ আলীর ছেলে দুই সন্তানের জনক চাচা বাদল মিয়াকে (৩৫) আসামি করে ধর্ষিতার ভাই বাদী হয়ে রোববার রাতে সখীপুর থানায় অপহরণ করে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছেন। ধর্ষিতাকে ডাক্তারি পরিক্ষা শেষে গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, পূর্ব পরিকল্পিকভাবে গত ১১ জানুয়ারি ভাতিজিকে (১৭) ফুসলিয়ে বাড়ি থেকে বের করে নিয়ে যায় চাচা বাদল মিয়া । পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পরও ওই কলেজ ছাত্রীর কোন খোঁজ পাননি। অবশেষে রোববার বিকেলে দীর্ঘ ৬ মাস ১৭ দিন পর রতনপুর কাশেম বাজার এলাকায় চাচা বাদল মিয়ার পরিত্যক্ত ঘর থেকে ওইছাত্রীকে অর্ধমৃত অবস্থায় উদ্ধার করা হয়।
মামলার বাদী বলেন, পাষ- চাচা আমার বোনকে তাঁর পরিত্যক্ত একটি ঘরে ৬ মাস ১৭ দিন আটকিয়ে রেখে দিন রাত পাষবিক নির্যাতন চালিয়েছে। নির্যাতনের শিকার আমার বোনটি আজ মৃত্যুর পথযাত্রী। আমি ওই পাষ-ের ফাঁসি চাই।
সখীপুর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আনিসুর রহমান জানান, ভাতিজিকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে চাচার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -