বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে চালককে অজ্ঞান করে অটো ছিনতাই

সখীপুরে চালককে অজ্ঞান করে অটো ছিনতাই

এম সাইফুল ইসলাম শাফলু: টাঙ্গাইলের সখীপুরে চালককে অজ্ঞান করে ব্যাটারী চালিত অটো রিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেলে উপজেলার সখীপুর-সাগরদিঘী সড়কের কচুয়া পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর অসুস্থ্য অবস্থায় অটো চালক শাহীন আলমকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সখীপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। শাহীন বড়চওনা বেপারীপাড়া গ্রামের মৃত হাতেম আলীর ছেলে।

জানা যায়, শুক্রবার বিকেলে উপজেলার জোড়দিঘী স্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে ওই অটো রিক্সাটি সখীপুর-সাগরদিঘী সড়কের কচুয়া পুকুরপাড় এলাকায় পৌঁছলে যাত্রী বেশে অজ্ঞান পার্টির লোক পেছন দিক থেকে তার নাকে চোখে মলম লাগিয়ে দেয়। অটো চালক শাহীন অজ্ঞান হয়ে পড়লে অটো নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় শাহীনকে রাস্তার পাশ থেকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

অটো চালক শাহীন আলমের স্ত্রী রেখা বেগম বলেন, ব্যাংক থেকে লোন করে গত এক মাস আগে আমার স্বামীকে অটোটি কিনে দেই। এখন কিভাবে ব্যাংকের লোন পরিশোধ করবো কিভাবে সংসার চলাবো।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহীন আলী বলেন, অটোটি উদ্ধারের চেষ্টা চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -