সোমবার, মে ২৭, ২০২৪
Homeঅপরাধসখীপুরে চেতনানাশক ওষুধ খাওয়ায়ে বাড়ির সর্বস্ব লুট

সখীপুরে চেতনানাশক ওষুধ খাওয়ায়ে বাড়ির সর্বস্ব লুট

  • এম সাইফুল ইসলাম শাফলু : টাঙ্গাইলের সখীপুরে বাড়িতে চেতনানাশক স্প্রে করে পরিবারের সবাইকে অচেতন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার (২৫ নভেম্বর) রাতের কোনো এক সময় উপজেলার মহানন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মানিক বর্মণ জানান, গতকাল সকালের খাবার খাওয়ার পর-পরই বাড়ির সবাই অচেতন হয়ে পড়লে তাদেরকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

রাতে আমাদের ঘরে কেউ না থাকার সুবাদে চোরচক্রটি ঘরে ঢুকে নগদ ১ লক্ষ ১০ হাজার টাকা, ১ টি মোটরসাইকেল, মোবাইল ও স্বর্ণালংকারসহ অন্তত ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়েছে।

একই দিন প্রতিবেশী আজগর আলীর বাড়িতে চেতনানাশক স্প্রে করলেও কোন চুরির ঘটনা ঘটেনি। বর্তমানে দুই পরিবারের অন্তত ৬-৭ জন সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন জানান, গতকাল সকালে চেতনানাশক স্প্রে করার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সবাইকে সচেতন হওয়ার পাশাপাশি রাতে পাহাড়া দেওয়ার কথা বলে এসেছিলাম। কিন্তু তারা অসচেতন হওয়ায় এত বড় চুরির ঘটনা ঘটেছে। এটি সত্যি দু:খজনক।

এ ব্যাপারে জানতে চাইলে সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান জানান, চুরির ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -