রবিবার, মে ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে ছাত্রলীগ নেতার ওপর হামলা, গ্রেফতার ৩

সখীপুরে ছাত্রলীগ নেতার ওপর হামলা, গ্রেফতার ৩

নিউজ টাঙ্গাইল ডেস্ক:

টাঙ্গাইলের সখীপুর পৌর ছাত্রলীগের আহ্বয়ক কমিটির সদস্য সুমন শিকদারের ওপর হামলার ঘটনায় জড়িত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত দুইটার দিকে টাঙ্গাইলের ভূয়াপুর পৌরসভার ছাব্বিশা গ্রামের একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, মীর বিল্লাল হোসেন (২১), রোকন (২৪) ও নাজমুল ইসলাম টয়নিক (২৩)। তাদের সবার বাড়ি সখীপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌর এলাকায় ‘সখীপুর লোকাল বয়েজ ক্লাব’ ও ‘সখীপুর এফসি ক্লাব’ নামের দুইটি সংগঠনের আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে গত ২৯ মে সখীপুর লোকাল বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা মনোয়ার হোসেন অন্তরের নেতৃত্বে একটি দল সখীপুর এফসি ক্লাবের প্রতিষ্ঠাতা সুমন শিকদারের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে রামদা, চাপাতি ও চাইনিজ কুড়াল দিয়ে এলাপাথারি কুপিয়ে গুরুতর আহত করে।

এ ঘটনায় ওইদিন রাতেই সুমনের বড়ভাই সোহেল শিকদার বাদী হয়ে আটজনের নাম উল্লেখসহ কমপক্ষে ১২-১৫ জনকে আসামি করে সখীপুর থানায় মামলা করেন।

সখীপুর থানার ওসি মো. মাকছুদুল আলম বলেন, গ্রেফতারকৃতদের শুক্রবার সকালে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -