সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
Homeরাজনীতিসখীপুরে ছাত্র দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সখীপুরে ছাত্র দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের সখীপুরে দুই গ্রুপ পৃথক ভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে। বিএনপি’র ভাইস চেয়ারম্যান এডভোকেট আহমেদ আযম খান সমর্থিত ছাত্রদলের একাংশ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা,শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, আনন্দ র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে। ডাকবাংলো চত্বর থেকে বেড়িয়ে একটি বিশাল র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ডাকবাংলো চত্বরে সমাবেশ করে। উপজেলা ছাত্রদল সভাপতি নূর-ই আজমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপি’র ভাইস চেয়ারম্যান এডভোকেট আহমেদ আযম খাঁন, জেলা বিএনপি’র সহ সভাপতি শাহজাহান সাজু, নাজিম উদ্দিন মাস্টার, নাসির উদ্দিন আহমেদ, মীর আবুল হাশেম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সবুর রেজা, যুবদল সভাপতি তোফাজ্জল হোসেন, সম্পাদক ফরহাদ ইকবাল, আবদুর রহিম, সুমন আহমেদ, একাব্বর হোসেন প্রমুখ ।

অপর দিকে সখীপুর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মোহাম্মদ হাবিব সমর্থিত গ্রুপ স্থানীয় আর কে আর কমিউনিটি সেন্টারের জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা,শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও আলোচনা সভার আয়োজন করে। উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাদেক সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মোহাম্মদ হাবিব, শরিফ হোসেন পাপ্পু, ফকির মোহাম্মদ আমিনুল হক, জেলা ছাত্রদলের সহ সভাপতি আবু রায়হান ফরিদ রাসেল প্রমূখ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -