মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে ছিনতাইয়ের কবলে ব্যবসায়ী নগদ টাকা ও মোবাইল ছিনতাই

সখীপুরে ছিনতাইয়ের কবলে ব্যবসায়ী নগদ টাকা ও মোবাইল ছিনতাই

এম সাইফুল ইসলাম শাফলু: টাঙ্গাইলের সখীপুরে আলীম মাহমুদ (৩৩) নামের এক ফ্লেক্সিলোড ব্যবসায়ীর নগদ ৮০ হাজার টাকা ও ৭টি মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

শুক্রবার রাত ১১টার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সখীপুর -কচুয়া সড়কের মীল পাড় নামক এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত আলীম মাহমুদকে ওই রাতেই সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। তাঁর মাথায় ৪টি সেলাই এবং শরীরের অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। আহত আলীম মাহমুদ ভাইভাই সিনেমা হলের সামনে সিয়াম স্টোরের মালিক এবং ওই ওয়ার্ডের আবু হানিফের ছেলে। এ ঘটনায় শনিবার রাতে ব্যবসায়ী আলীম মাহমুদ বাদী হয়ে সখীপুর থানায় ছিনতাই মামলা করেছেন।
জানা যায়, শুক্রবার রাত ১১টার দিকে তার ব্যবসা প্রতিষ্ঠান সিয়াম স্টোর বন্ধ করে সারাদিনের উপার্জিত ফ্লেক্সিলোড ও বিকাশের নগদ ৮০ হাজার টাকা ও ব্যবহৃত ৭টি মোবাইল নিয়ে বাই সাইকেল যোগে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নিজ বাসায় ফিরছিল। সখীপুর-কচুয়া সড়কের মীল পাড় এলাকার সাবেক কাউন্সিলর নাজমা বেগমের বাসার কাছে পৌঁছলে ছিনতাইকারীরা পেছন দিক থেকে লোহাড় রড দিয়ে তার মাথায় আঘাত করলে সে রাস্তায় লুটিয়ে পড়ে। এসময় ছিনতাইকারীরা তার সঙ্গে থাকা ৮০ হাজার টাকা ও ৭টি মোবাইল ছিনিয়ে নেয়। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন-অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -