সোমবার, মে ২৭, ২০২৪
Homeজাতীয়সখীপুরে নির্বাচনী সহিংসতায় ২ নারীসহ আহত ৯

সখীপুরে নির্বাচনী সহিংসতায় ২ নারীসহ আহত ৯

 

এম সাইফুল ইসলাম শাফলু: টাঙ্গাইলের সখীপুরে নির্বাচন পরবর্তী সংঘর্ষে দুই নারীসহ উভয়পক্ষের নয়জন আহত হয়েছেন। সোমবার বিকেলে দাড়িয়াপুর ইউনিয়নের প্রতিমা বংকী গ্রামে এ সংঘষের ঘটনা ঘটে। আহতদের সাতজনকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুতর আহত দুইজনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দাড়িয়াপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিজয়ী ইউপি সদস্য নজরুল ইসলামের সমর্থকরা সোমবার বিকেলে বিজয় মিছিল বের করে। মিছিলটি পরাজিত প্রার্থী আবু তালেব (ঠান্ডু) তালুকদারের বাড়ির পাশ যাওয়ার সময় উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয়পক্ষের আবদুল খালেক তালুকদার (৬০), বাবু তালুকদার (২২), শাহনাজ বেগম (২৪), হাসান তালুকদার (১৮), বিল্লাল হোসেন (২৩) শাহ-আলম তালুকদার (২০), জোসনা আক্তার (৩৫), জুয়েল (২৫) এবং জাহিদুল (২৩) আহত হন। এদের মধ্যে গুরুতর আহত জোসনা ও বাবু তালুকদারকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যপারে মো. আবু তালেব (ঠান্ডু) তালুকদার বলেন, নজরুল মেম্বার ও তার কর্মী সমর্থকরা বিজয় মিছিল নিয়ে আমার বাড়িতে এসে আমার ভাই ভাতিজিসহ ছয়জনকে পিটিয়ে আহত করেছে।

অন্যদিকে বিজয়ী প্রার্থী মো. নজরুল ইসলাম উল্টো অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণ মিছিলে পরাজিত প্রার্থীর লোকজন হামলা আমার লোকজনদের পিটিয়ে আহত করেছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য  ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

 

 

 

 

 

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -