বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে পানাউল্লাহ হয়ে বহুরিয়া ও যাদবপুর ইউনিয়ের রাস্তাটি বেহাল দশা

সখীপুরে পানাউল্লাহ হয়ে বহুরিয়া ও যাদবপুর ইউনিয়ের রাস্তাটি বেহাল দশা

মো: আবু শাহেদ: টাঙ্গাইল সখীপুর উপজেলার কালিদাস গ্রামের পানাউল্লাহ পাড়া, বহুরিয়া ইউনিয়ন ও যাদবপুর ইউনিয়নে যাতায়াতের একমাত্র সড়কটি চলাচলে অযোগ্য হয়ে পড়ছে। সখীপুর ৮নং বহুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ কালিদাস বাজার থেকে দক্ষিণ পশ্চিম কর্ণার রোড়ের পানাউল্লাহ পাড়ার শুরু থেকে যাদবপুর ইউনিয়ন পর্যন্ত আড়াই কিলোমিটার রাস্তাটির বেহাল দশা। এতে করে রয়েছে প্রচুর কাঁদা পানি। অল্প বৃষ্টিতে এই রাস্তার করুন অবস্থা। জনসাধারণ চলাচলে অযোগ্য হয়ে পড়ছে দেখার যেন কেউ নেই। সখীপুরের স্থানীয় প্রশাসন দেখেও যেন না দেখার মত। এই রাস্তা দিয়ে প্রতিদিন আনুমানিক ২০,৩০ হাজার মানুষ চলাচল করে। কালিদাশ কলিমউদ্দিন উচ্চ বিদ্যালয়, কালিদাস দাখিল মাদ্রাসা, কলতান বিদ্যানিকেতন স্কুল, পানাউল্লাহ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, পানাউল্লাহ পাড়া নূরানি হাফেজিয়া মাদ্রাসারসহ হাজার হাজার শিক্ষার্থীরা এই রাস্তাটি প্রদক্ষিণ করে শিক্ষা প্রতিষ্ঠানে যেতে হয়।

রাস্তাটিতে প্রচুর কাঁদা,ভঙ্গে ঝড়ঝিন্ন অবস্তা। এই রাস্তায় ভ্যান গাড়ি ও অটো টমটম দিয়ে যাত্রী পরিবহন করে থাকে। এই রাস্তাটি বর্তমানের দৃশ্য করুন থাকায় স্থানীয় জনসাধারণ চলাচলে ভোগান্তি পোহাতে হচ্ছে। আর এই ভোগান্তি থেকে রেহায় পাচ্ছে না কোমলমতি ছাত্র-ছাত্রীরা পর্যন্ত।

স্থানীয় জনসাধারণ সখিপুর আসনের মাননীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় এমপি ও সখিপুর উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, উপজেলা প্রকৌশলীর দৃষ্টি আকর্ষণ করেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -