বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ দুই চালকসহ আহত ১০

সখীপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ দুই চালকসহ আহত ১০

এম সাইফুল ইসলাম শাফলু :
টাঙ্গাইলের সখীপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে সখীপুর-ঢাকা সড়কের প্রতীমা বংকী মাজারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে সখীপুর-ঢাকা ও টাঙ্গাইল গামী শত শত যানবাহন আটকে ঘন্টাব্যাপি তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে সখীপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন যানবাহন চলাচল স্বাভাবিক করতে ক্ষতিগ্রস্থ যানবহন দুটি রাস্তা থেকে সড়িয়ে নেন। আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে সাগরদিঘী-ঢাকা গামী বাস ফেরদৌস পরিবহন ঢাকা মেট্রো-জ-১১-১৩১৮ ও বিপরিত দিক থেকে আসা মালবাহী একটি ট্রাক ঢাকা মেট্রো-ট-১৮-৭৮৫৩ উপজেলার প্রতীমা বংকী মাজারপাড় এলাকায় সাইড দিতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে বাস ও ট্রাকের চালকসহ ১০ জন আহত হয়।
সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ যানবাহন দুটি সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে।
সখীপুর উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা ডা. রাফিউল করিম খান বলেন, আহতদের অনেককেই প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। বাকিরাও আশঙ্কামুক্ত।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -