সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে বিএনপি নেতা ওবায়দুল হক নাসিরের ত্রাণ বিতরণ

সখীপুরে বিএনপি নেতা ওবায়দুল হক নাসিরের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে পৌরশহরের আদর্শ শিশু কানন প্রি-ক্যাডেট স্কুল মাঠে সাস্থ্যবিধী মেনে ২৫০ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এস এম ওবায়দুল হক নাসিরের নিজস্ব তহবিল থেকে এ সহয়াতা প্রদান করা হয়। ২৫০ হতদরিদ্র পরিবারকে ৫কেজী চাল, ১কেজী লবণ, ১কেজী পেঁয়াজ, ১কেজী আলু ও ৫০০গ্রাম ডাল দেয়া হয়।
ওবায়দুল হক নাসির বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে সখীপুর-বাসাইলের মানুষের প্রতি ভালোবসা ও দায়িত্ব বোদ থেকে করোনাভাইরাসের মধ্যে অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবু রায়হান ফরিদ রাশেল, সাবেক ছাত্রনেতা এম আর বি হাসেম, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গির, সাবেক যুবদল নেতা মামুন সিকদার, বেসরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের সহসভাপতি বিপ্লব সিকদার, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি এস এম মিনহাজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ শাখার ছাত্রনেতা শামছুল আরেফিনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবন্দ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -