রবিবার, মে ১৯, ২০২৪
Homeঅপরাধসখীপুরে ভাবিকে হত্যার ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

সখীপুরে ভাবিকে হত্যার ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

এম সাইফুল ইসলাম শাফলু  : টাঙ্গাইলের সখীপুরে দেবরের লাঠির আঘাতে ভাবির মৃত্যুর ঘটনায় হত্যা মামলার আসামি স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোঃ রুহুল আমিনকে (৪৫) গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত শনিবার (০১ এপ্রিল) গভীর রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের সূরীরচালা গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে সখীপুর থানা-পুলিশ। মামলার প্রধান আসামি দেবর আবদুস সালাম মিয়াসহ ছয়জন এখনো পলাতক রয়েছেন। গ্রেফতারকৃত রুহুল আমিন উপজেলার কাঁকড়াজান ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য এবং কাঁকড়াজান ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার (৩১ মার্চ) উপজেলার কাকড়াজান ইউনিয়নের সূরীরচালা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেবর আবদুস সালাম মিয়ার সঙ্গে ভাবি জরিনা আক্তারের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সালাম তার হাতে থাকা কাঠের সাড়ক (লাঠি) দিয়ে জরিনার মাথায় আঘাত করেন। পরে গুরুতর আহত অবস্থায় জরিনাকে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে ওই দিনই উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার (১ এপ্রিল) দুপুরে জরিনা মারা যান।

এ ঘটনায় নিহত জরিনার বেগমের মেয়ে স্বপ্না আক্তার বাদী হয়ে চাচা আবদুস সালাম মিয়াকে প্রধান আসামি করে সাতজনের বিরুদ্ধে সখীপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত ইউপি সদস্য মোঃ রুহুল আমিনকে ঝগড়ার ইন্ধনদাতা হিসেবে আসামি করা হয়েছে।

মামলার বাদী স্বপ্না আক্তার বলেন, আমার মাকে ওরা পরিকল্পিতভাবে হত্যা করেছে। আর রুহুল আমিন মেম্বার ছিল খুনের ইন্ধনদাতা। আমি আমার মায়ের হত্যার বিচার চাই।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রেজাউল করিম বলেন, ইউপি সদস্য মোঃ রুহুল আমিনকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে রবিবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -