মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখীপুরে শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টা, অভিযুক্তকে আটক

সখীপুরে শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টা, অভিযুক্তকে আটক

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে এক মাদরাসা শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টার অভিযোগে মাওলানা আজমত আলী নামে একজনকে আটক করেছে সখীপুর থানা পুলিশ।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে উপজেলা এতিমখানা রোডে মদিনাতুল উলুম হাফিজিয়া মাদরাসা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাওলানা আজমত আলীর বাড়ি কালিহাতী উপজেলার পাইকরা ইউনিয়নের শিহরাইল গ্রামে। ভুক্তভোগী ওই শিক্ষার্থী নাজেরা বিভাগের শিক্ষার্থী।

জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযুক্ত মাওলানা আজমত আলী মিথ্যা অজুহাতে মদিনাতুল উলুম হাফিজিয়া মাদরাসা এক শিক্ষার্থীকে নিজের শোয়ার ঘরে ডেকে আনেন। পরে রাতেই একাধিকবার তাকে বলাৎকার করার চেষ্টা করেন। এ ঘটনার কিছুক্ষণ পরে রাতেই ওই শিক্ষার্থী মোবাইল ফোনে তার অভিভাবককে জানান।

এ বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য মদিনাতুল উলুম হাফিজিয়া মাদরাসার পরিচালক থানা মসজিদের পেশ ইমাম আবু বকর সিদ্দিক অপচেষ্টা চালান। বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ গিয়ে ওই অভিযুক্তকে আটক করে থানায় আনেন।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা ফজল মিয়া বলেন, এই ঘটনায় দৃষ্টান্ত বিচার চাই। যা দেখে অন্য কেউ কারোর সন্তানের ক্ষতি করতে না পারে।

মদিনাতুল উলুম হাফিজিয়া মাদরাসা পরিচালক ও থানা মসজিদের পেশ ইমাম মাওলানা আবু বকর সিদ্দিক বলেন, ঘটনাটি আমার অগোচর হয়েছে। বিষয়টি নিয়ে আমি বসে সমাধান করার চেষ্টা করেছি। পরে পুলিশের কাছে থাকে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়েছে। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -