রবিবার, মে ১৯, ২০২৪
Homeজাতীয়সখীপুরে শিশু অপহরণ

সখীপুরে শিশু অপহরণ

 

এম সাইফুল ইসলাম শাফলু: টাঙ্গাইলের সখীপুরে সিনথিয়া (৩) নামের শিশু অপহরণের শিকার হয়েছে। শনিবার দুপুরে উপজেলার গজারিয়া ইউনিয়নের আতিয়াপাড়া গ্রাম থেকে পোল্ট্রি খামারের কর্মচারী আল আমিন শিশুটিকে নিয়ে পালিয়ে যায়। তাকে অপহরণের উদ্দেশেই নিয়ে যাওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সিনথিয়া ওই এলাকার দক্ষিণ আফ্রিকা প্রবাসী শাহাদাত হোসনের একমাত্র মেয়ে। এ ঘটনায় শনিবার রাতেই ওই শিশুর চাচা রেজাউল করিম সখীপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন।
শিশুর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুরের দিকে পোল্ট্রি মুরগী খামারের কর্মচারী আল আমিন পটেটো কিনে দেয়ার কথা বলে ফুসলিয়ে দোকানে নিয়ে যায়। তারপর থেকে তাদের খোঁজে পাওয়া যাচ্ছেনা।
ওই শিশুর চাচা জানান, প্রায় দেড় মাস আগে ওই বাড়ির পোল্ট্রি খামারে কাজের জন্য সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার কালাগড় এলাকার আল আমিনকে কর্মচারী হিসেবে নিয়োগ দেয়া হয়।
একমাত্র সন্তানের অপহরণের ঘটনায় মা আফরোজা বেগম বাকরুদ্ধ হয়ে পড়েছেন।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাকছুদুল আলম বলেন, অপহরণের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। শিশুটিকে উদ্ধারে পুলিশ তৎপরতা শুরু করেছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -