সোমবার, মে ২৭, ২০২৪
Homeবিবিধসখীপুরে সন্ত্রাসী হামলায় পৌর কর্মচারী আহত; গ্রেফতার দুই

সখীপুরে সন্ত্রাসী হামলায় পৌর কর্মচারী আহত; গ্রেফতার দুই

 

এম সাইফুল ইসলাম শাফলু :
টাঙ্গাইলের সখীপুরে সন্ত্রাসী হামলায় সখীপুর পৌরসভার স্টাফ সুমন শিকদার (২২) গুরুতর আহত হয়েছেন। প্রতিবাদে এলাকাবাসী সখীপুর- ঢাকা সড়কের সখীপুর পৌর এলাকা দুপুর ১২ টা থেকে এক ঘন্টা সড়ক অবরোধ করে রাখেন। এ সময় সড়কের দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় ও সখীপুর পৌরসভার মেয়র আবু হানিফ আজাদ অবরোধস্থলে এসে সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের প্রতিশ্রুতি দিলে অবরোধকারীরা তাদের অবরোধ প্রত্যাহার করে নেন। এ ঘটনায় সুমন শিকদার বাদী হয়ে সখীপুর থানায় মামলা করলে পুলিশ অভিযুক্ত পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আহাদ বাদশার ছেলে শফিন আহমেদ (২০) ও একই ওয়ার্ডের আবদুস সামাদের ছেলে মনির হোসেনকে (২২) গ্রেফতার করেছে।
জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে সখীপুর পৌরসভার স্টাফ সুমন শিকদার মোটর সাইকেল যোগে বাড়ি গড়গোবিন্দপুর যাওয়ার পথে মুখতার ফোয়ারা চত্ত্বর এলাকায় পৌঁছলে একদল সন্ত্রাসী রড ও চলা নিয়ে তাঁর ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা সুমনের সঙ্গে থাকা মোটরসাইকেল ভাঙচুর ও মোবাইল ছিনিয়ে নেয় । গুরুতর আহত সুমন শিকদারকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সখীপুর পৌর মেয়র আবু হানিফ আজাদ বলেন, পৌরসভার কর্মচারীর ওপর সন্ত্রাসী হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় অভিযুক্ত শাফিন ও মনিরকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -