শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে ৫টি দোকানে অগ্নিকান্ড

সখীপুরে ৫টি দোকানে অগ্নিকান্ড

এম সাইফুল  ইসলাম শাফলু:
টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলায় অগ্নিকা-ে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানসহ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বহুরিয়া ইউনিয়নের চতল বাইদ দক্ষিণপাড়া ওয়াজেদ মার্কেটে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। এতে ৫টি দোকানে প্রায় ২৫ লাখ টাকার মালামাল এবং দোকান ঘরগুলো সম্পূর্ণরূপে পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক প্রায় ৫০ লাখ টাকা হবে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছে।
প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, চতল বাইদ দক্ষিণপাড়া ওয়াজেদ মার্কেটের খায়রুল ইসলামের কনফেকশনারি ও মালামালের গোডাউন, তাইজ উদ্দিনের পার্টসের, মোতালেব হোসেনের পোল্ট্রি মুরগী ও হাজী ওয়াজেদ আলীর কাঠ ফার্নিচারের দোকানে আগুন লাগে। সকাল সাতটার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ব্যবসায়ীরা জানান।
ক্ষতিগ্রস্ত দোকানদার খাইরুল ইসলাম বলেন, আমি বিভিন্ন এনজিও ও এলাকার মানুষের কাছ থেকে ৮ আট লাখ টাকা লোন করে অনেক কষ্টে ব্যবসা শুরু করেছিলাম। আগুন আমার সব শেষ করে দিল। এখন আমি পথের ভিখারী হয়ে গেলাম।ু

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -