শনিবার, জুন ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসরকারি বাঙলা কলেজসস্থ টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন

সরকারি বাঙলা কলেজসস্থ টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন

নিউজ টাঙ্গাইল ডেস্ক: সরকারি বাঙলা কলেজসস্থ টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা কমিটি গঠন করা হয়। গত বৃহস্পতিবার (২১ নভেম্বর) বাঙলা কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে এ কমিটি ঘোষণা করা হয়।

আগামী এক বছরের জন্য গঠিত হওয়া এই কার্যকরী নির্বাহী কমিটিতে প্রতিষ্ঠাতা সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন উক্ত কলেজের বাংলা বিভাগের ছাত্র তুষার আহম্মেদ। সাধারণ সম্পাদক আল আমিন রাফিউ, সহ-সভাপতি টাঙ্গাইল জেলা ধনবাড়ী উপজেলার কৃতি সন্তান রোহান খান (সোহাগ) সহ ৮৮ সদস্য সংখ্যা বিশিষ্ট কার্যকরী নির্বাহী কমিটি ঘোষণা করেন টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ পরিষদের  প্রধান উপদেষ্টা ড. নুরুন নেসা, সরকারি বাঙলা কলেজ শাখা।

উক্ত সময় উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলী নাহিদা পারভীন, কামরুন নাহার, আমিনুল ইসলাম এবং সাবেক সফল ছাত্রনেতা ও সংগঠনের উপদেষ্টা আকিদ হোসেন সোহেল, মো. লালন মাহমুদ, মো. আশরাফুল ইসলাম, মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ সর্ম্পকে জানতে চাইলে প্রতিষ্ঠাতা সহ-সভাপতি রোহান খান (সোহাগ)  বলেন, সংঘঠনের সকল সদস্যকে ধন্যবাদ জানিয়ে, টাঙ্গাইলস্থ সকল শিক্ষার্থীদের উন্নয়নের জন্য আহবান জানিয়েছেন।

সাধারণ সম্পাদক আল আমিন রাফিউ বলেন, আমরা ছাত্রদের কল্যানে কাজ করব।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -