বুধবার, জুন ১২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসাংবাদিকদের সঙ্গে টাঙ্গাইল-৩ আসনে আ.লীগ মনোনীত প্রার্থীর মতবিনিময়

সাংবাদিকদের সঙ্গে টাঙ্গাইল-৩ আসনে আ.লীগ মনোনীত প্রার্থীর মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: দ্বাদশ সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ডা. কামরুল হাসান খান সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ডা. কামরুল হাসান খান বলেন, এবার সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন করব। আমার নির্বাচনী এলাকায় অনেক কাজ বাকি রয়েছে। আমি নির্বাচিত হলে সেগুলোর সমাধান করবো। তবে অনেক আগে থেকেই বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছি।

তিনি আরও বলেন, বিশেষ করে ঘাটাইল উপজেলাকে সুন্দর নগরী গড়ে তুলা হবে। সকলের দাবি একটি আইটি পার্ক স্থাপন করা হবে। উপজেলা আওয়ামী লীগের কোন্দল দূর করাসহ সাধারণ মানুষকে মূল্যায়ন করা হবে।

এসময় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসন থেকে বর্তমান সংসদ সদস্য আতাউর রহমান খানকে দলীয় মনোনয়ন দেয়া হয়নি। মনোনয়ন দেয়া হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, পেশাজীবী সমন্বয় পরিষদের মহাসচিব ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. কামরুল হাসান খানকে।

১৯৮২ সালে ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন কামরুল হাসান খান। এরপর তিনি ১৯৮৪ সালে মেডিকেল অফিসার হিসাবে সরকারি চাকরিতে যোগ দেন। ১৯৯১ সালে পিজি হাসপাতালে (বিএসএমএমইউ) যোগ দিয়ে ছিলেন। ভিসি হওয়ার আগে সে একই বিশ্ববিদ্যালয়ের প্যাথলজি বিভাগের অধ্যাপক ছিল।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -