বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসিলিন্ডার বিস্ফোরণে বাসে আগুন, শিশুসহ নিহত ২

সিলিন্ডার বিস্ফোরণে বাসে আগুন, শিশুসহ নিহত ২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় যাত্রীবাহী বাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনের ঘটনা ঘটেছে। এতে পুড়ে এক শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অন্তত আরও ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিন-চারজনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধ্যায় জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাস স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, সন্ধ্যায় ঢাকা থেকে মতলবগামী মতলব এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাসের গ্যাস সিলিন্ডার হঠাৎ বিস্ফোরণ ঘটে। এতে বাসটিতে হঠাৎ আগুন ধরে যায়। পুলিশ ও স্থানীয় লোকজন এক শিশু এবং ৩০-৩২ বছর বয়সের দগ্ধ ব্যক্তির মরদেহ বাস থেকে তাৎক্ষণিক উদ্ধার করে।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক সাইফুল ইসলাম জানান, গুরুতর আহতদের মধ্যে নয়জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে, পাঁচজনকে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অন্যান্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুজন একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

রাতে কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত উদ্ধার কাজে অংশ নেয়। এ পর্যন্ত দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -