রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeআন্তর্জাতিকসৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

আশিক ইমরান: সৌদি আরবের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের পার্বত্য প্রদেশ আল বাহায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশিসহ ৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ জন। শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় প্রদেশের একটি পাহাড়ি সড়কে তাদের বহনকারী গাড়ি উল্টে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে। রোববার এ খবর দিয়েছে সৌদির বিভিন্ন সংবাদমাধ্যম। নিহত তিন বাংলাদেশি হলেন- মালাম মিয়া, আলম শাহ মিয়া ও সাইফ উল ইসলাম আবু বাশার। নিহত বাকি ছয় জন হলেন মিশরের মোহাম্মদ সায়ীদ আল-আতিফ, হানি আলী আহমেদ, মাজিদ আল সায়ীদ ও আলী বিন আলাবদিন এবং ভারতের শাহ আলম ও অজ্ঞাতপরিচয় ব্যক্তি। আহত ছয়জনের মধ্যে গুরুতর এক বাংলাদেশি ও এক ভারতীয়কে আল বাহার বাদশাহ ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদেরও চিকিৎসা দেওয়া হয়েছে নিকটস্থ প্রিন্স মিশরী হাসপাতালে।

সংবাদমাধ্যম জানায়, হতাহতরা প্রদেশের বলজুরাশি হাসপাতালে খাবার সরবরাহে একটি ক্যাটারিং কোম্পানির কর্মী। সেদিন তারা অবকাশ যাপনে নিকটস্থ কুন্দুফা সৈকতে যাচ্ছিলেন। আল বাহা প্রদেশের আমির প্রিন্স ড. হোসাইন বিন সৌদ বিন আব্দুল আজিজ দুর্ঘটনায় নিহতদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একইসঙ্গে আহতদের যাবতীয় চিকিৎসা সেবা দিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -