রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeঅপরাধস্বপ্নে পাওয়া ক’রোনামু’ক্তির পানি পড়া নিয়ে তোলপাড়!

স্বপ্নে পাওয়া ক’রোনামু’ক্তির পানি পড়া নিয়ে তোলপাড়!

ডেস্ক রিপোর্ট ● চট্টগ্রামের আনোয়ারায় ঘরের ভেতর গায়েবী মা’জার তৈরি করে ক’রোনাভা’ইরাস মু’ক্তির পানি পড়া দিয়ে আসছিলেন এক নারী। খবর পেয়ে কথিত মা’জারটি গুঁড়িয়ে দিয়েছে আনোয়ারা থা’না পু’লিশ।

বৃহস্পতিবার বিকেলে উপজে’লার গুন্দ্বীপ গ্রামের ছালেক আলী তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে। জানা গেছে, কয়েক মাস আগে থেকে ঘরের ভেতর মা’জার বানিয়ে হাজিরা দেখা ও ক’রোনা মু’ক্তির পানি পড়া দিয়ে আসছেন শাকেরা খাতুন (৪৫)।

তিনি গুন্দ্বীপ গ্রামের ছাদেক আলী তালুকদার বাড়ির মোহাম্ম’দ আলীর স্ত্রী। ওই নারী নিজেই সেই মা’জারের সকল কার্যক্রম চালিয়ে যান। মা’জারের প্রচা’রণা চালাতে মাঠে নামানো হয় কিছু নারী-পুরুষ। চারদিকে চাউর হয় গায়েবী মা’জারে ক’রোনা মু’ক্তির পানি পড়া দেওয়া হচ্ছে।

স্থানীয় সুত্রে জানা যায়, চাঁপাতলীর গুন্দ্বীপ গ্রামের ছাদেক আলী তালুকদারের বাড়ীর মোহাম্ম’দ আলীর স্ত্রী সাখেরা খাতুন (৪৫) তার বসতঘরে গা’য়েবি মাজার নির্মাণ করেন। ঐ মহিলা নিজেই সেই মাজারের সকল কার্যক্রম চালিয়ে আসছে।

তার সেই কথিত মাজারের প্রচা’রণায় নামিয়ে দেন কিছু লোককে। চারদিকে ছড়িয়ে পড়ে গায়েবি মাজারে করোনা ও বিভিন্ন রোগের জন্য পানি পড়া দেওয়া হচ্ছে। কথিত মাজারের সেই মহিলা সাখেরা খাতুন বলেন, কয়েকমাস আগে খাজা গরিবে নেওয়াজ আমাকে স্বপ্নের মাধ্যমে আমার ঘরের ভেতরে মা ফাতেমা, খাজা গরীবে নেওয়াজ ও গরম বিবির নামে ৩টি ক’বর করতে বলেন।

তাদের নামে ক’বর করে চারদিকে গিলাফ দিয়ে মাজার তৈরী করি। আমার ঘরে হাজিরা দেখার আসন বসিয়ে মা’জারের কার্যক্রম পরিচালনা করে আসছি। ক’রোনা ও বিভিন্ন রোগের মু’ক্তির জন্য পানি পড়া দিয়েছি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, তাদের বাড়ীর পিছনে গোয়াল ঘরের ভিতরে মাটি সমান করে মাটির উপরে গাছের কাট দিয়ে ৩টি ক’বর করে গিলাফ দিয়ে মা’জার সাজিয়েছে। তার ঘরে হাজিরা আসনও বসানো হয়েছে।

আনোয়ারা থা’নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, শাকেরা নামের এক নারী ঘরের ভেতর মা’জার করে ক’রোনা মু’ক্তির পানি পড়া দিচ্ছিলেন। খবরটি পেয়ে পু’লিশ ঘটনাস্থলে গিয়ে কথিত মা’জারটি গুঁড়িয়ে দেয়। এ সময় ভবিষ্যতে এমন কাজ না করার জন্য ওই নারীকে স’তর্ক করা হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -