রবিবার, জুলাই ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাস্বামী-স্ত্রীর মাদকের ব্যবসা, সাড়ে ৩০ লাখ টাকার ইয়াবাসহ হাতে-নাতে গ্রেফতার

স্বামী-স্ত্রীর মাদকের ব্যবসা, সাড়ে ৩০ লাখ টাকার ইয়াবাসহ হাতে-নাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে ১০ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে টাঙ্গাইল দক্ষিণ গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ছিট মামুদপুর গ্রামের জালালের ছেলে মো. শাহ আলম (৩৪) ও শাহ আলমের স্ত্রী বাসরী খাতুন (২৮)।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মির্জাপুর থানায় মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে। মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম এ তথ্য জানিয়েছেন।

বুধবার (৪ অক্টোবর) গোয়েন্দা পুলিশ (দক্ষিন) ওসি হেলাল উদ্দিনের নেতৃত্বে একটি দল ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পাশে গোড়াই বটটেকি এলাকার মদিনা নূরানী মাদরাসা অ্যান্ড প্রি ক্যাডেট স্কুলের সামনে অবস্থান নেয়। পরে বিকালে ৫ টার দিকে সেখান থেকে তাদেরকে আটক করা হয়।

এসময় শাহ আলমের কাছ থেকে ২০০ পিস ও তার স্ত্রী বাসরী খাতুনের ভ্যানেটি ব্যাগের ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩০ লাখ ৬০ হাজার টাকা বলে জানায় পুলিশ।

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ (দক্ষিণ) ওসি হেলাল উদ্দিন (পিপিএম), গ্রেফতারকৃতরা উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের বটটেকি এলাকার জনৈক ডা. মোতালেব হোসেনে বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে গোপনে মাদক কারবারি করে আসছিলেন।

এমন গোপন সংবাদ পেয়ে জেলা পুলিশ পুলিশ সুপার মহোদয়ের দিক-নির্দেশনায় বুধবার বিকালে ১০ হাজার ২০০ পিস ইয়াবা জব্দসহ ওই দুইজনকে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ৩০ লাখ ৬০ হাজার টাকা। বৃহস্পতিবার দুপুরে মির্জাপুর থানায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -