রবিবার, মে ১৯, ২০২৪
Homeবিনোদন১৮ কোটির বিজ্ঞাপনী প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রভাস!

১৮ কোটির বিজ্ঞাপনী প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রভাস!

‘বাহুবলী-১’ এর পর ‘বাহুবলী-২ দ্য কনক্লিউশন’-এর সাফল্যে কার্যত এখন কাঁপছে সারা দুনিয়ার বক্স অফিস। এস এস রাজামৌলির এ ছবি ভাঙছে একের পর এক রেকর্ড। সেই সাফল্যের সাগরে ভাসছে ছবির মুখ্য অভিনেতা-অভিনেত্রী থেকে পরিচালক সবাই। আর ‘বাহুবলীর’ সাফল্যে যে অভিনেতা এখন কার্যত সবার চোখের মণি, সেই তেলুগু নায়ক প্রভাস এখন নানা কারণে খবরের শিরোনামে।
সম্প্রতি তাকে নিজেদের ব্র্যান্ডে নিতে প্রতিযোগিতা শুরু হয়ে গেছে বিভিন্ন বিজ্ঞাপন সংস্থার মধ্যে। কিন্তু তাতে তেমন হেলদোল নেই প্রভাসের। তিনি অবলীলায় বিভিন্ন বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন বলে শোনা গেছে। প্রায় ১৮ কোটি টাকার বিজ্ঞাপনী প্রস্তাব এরমধ্যেই ফিরিয়ে দিয়েছেন অনস্ক্রিন ‘বাহুবলী’।
এরপর এ খবরের সত্যতা স্বীকার করেছে প্রভাসের একটি ঘনিষ্ঠ সূত্রও। তার দাবি, ‘বাহুবলী-২’ মুক্তির পর বিভিন্ন বিজ্ঞাপন সংস্থা থেকে নায়কের কাছে এসেছিলেন। কিন্তু এখনই তিনি কোনো কিছুতে সই করতে রাজি হননি। তার দাবি, যে বিজ্ঞাপনের প্রস্তাব তিনি ফিরিয়েছেন, তার আনুমানিক মূল্য প্রায় ১৮ কোটি।
তবে এর আগে বহু বলিউড তারকাও বিশাল অঙ্কের বিজ্ঞাপনী প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। অনেক সময়ই কোনো ব্র্যান্ডকে যদি কেউ বিশ্বাস না করেন, তাহলে তারকারা সেই ব্র্যান্ডের হয়ে প্রচার করতে রাজি হন না। মনে হয় তেলুগু অভিনেতাও হয়তো এখনও তেমন কোনো মনের মতো ব্র্যান্ড পাননি, যার প্রচার তিনি করতে পারেন। তবে শুধু প্রফেশনাল লাইফে নয়, ব্যক্তি জীবনেও প্রভাস প্রায় ৬ হাজার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন গত পাঁচ বছরে। এ ক্ষেত্রে তিনি বেশি গুরুত্ব দিয়েছেন তার কাজের প্রতি দায়বদ্ধতাকেই।
সূত্র : এবিপি আনন্দ

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -