শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাজাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে টাঙ্গাইলে ‘শিক্ষা উপকরণ’ মেলা প্রদর্শন

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে টাঙ্গাইলে ‘শিক্ষা উপকরণ’ মেলা প্রদর্শন

নিজস্ব প্রতিবেদক: “মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ো দীক্ষা” এই স্লোগানকে সামনে রেখে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ- ২০২৩ উদযাপনের অংশ হিসেবে প্রাথমিক শিক্ষার গুণগত মানোন্নয়নের লক্ষ্যে সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও জাতীয় প্রাথিক শিক্ষা সপ্তাহ ও ১২ টি উপজেলা স্টলের অংশ গ্রহণে ‘শিক্ষা মেলা’র আয়োজন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৪ মার্চ) দিনব্যাপি টাঙ্গাইল জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে টাঙ্গাইল পৌর শহরের কালেক্টরেট স্কুল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। তিনি সকালে মেলা উদ্বোধন করেন। পরে মেলা স্টল পরিদর্শন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় টাঙ্গাইল পৌরসভা মেয়র এস.এম সিরাজুল হক আলমগীর, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুর রহিম সুজন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমূখসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -