মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে হাত খরচের জমানো টাকায় অসহায়দের দিলেন ঈদ সামগ্রী উপহার, খুশি সুবিধাবঞ্চিরা

টাঙ্গাইলে হাত খরচের জমানো টাকায় অসহায়দের দিলেন ঈদ সামগ্রী উপহার, খুশি সুবিধাবঞ্চিরা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে হাত খরচের জমানো টাকায় অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী উপহার প্রদান করেছে ‘দুর্বার স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন’ নামে স্থানীয় একটি সামাজিক সেবামূলক সংগঠন।

মঙ্গলবার (০৯ এপ্রিল) বিকালে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের ফৈলার ঘোনা ও শিবপুর গ্রামে প্রায় অর্ধশত সুবিধাবঞ্চিত পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিল- সেমাই, চিনি, দুধ, চাউল, তেল, পেঁয়াজ ও নগদ অর্থ।

ঈদ উপহার নিতে আসা রহিমা বেগম নামে এক বৃদ্ধা নারী বলেন, আমরা রোজার ঈদের আগে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পেয়ে খুবই খুশি। আমাদের মতো গরীব মানুষের এই উচ্চ মূল্যের বাজারে ঈদের দিনে কোনো কিছু কিনে খাওয়া স্বপ্নের মতো। যারা আমাদের এই স্বপ্ন পূরণ করেছে তাদের জন্য আমরা মন থেকে দোয়া করি। তারা যেন- প্রতি বছর আমদের সাহায্য করতে পারে।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক সজিব সরকার সঞ্জীব বলেন, এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমাদের এমন উদ্যোগ। সংগঠনের সদস্যের হাত খরচের জমানো অর্থ, প্রবাসী ও শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সংগঠনটি আগামীতেও মানব কল্যাণে নিয়োজিত থাকবে এবং এমন কার্যক্রম অব্যাহত রাখব।

উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি আহমেদ বাবুল, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সদস্য ইমরান হাসান, রিপন আহম্মেদ রনি প্রমুখ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -