শনিবার, মে ১৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলপুকুরের পানিতে ভাসছিল বড় ভাই, ডুবে ছিল ছেট ভাই; ক্ষেতে কাজে গিয়ে...

পুকুরের পানিতে ভাসছিল বড় ভাই, ডুবে ছিল ছেট ভাই; ক্ষেতে কাজে গিয়ে হলো লাশ

  • রেজাউল করিম খান রাজু, ঘাটাইল: টাঙ্গাইলের ঘাটাইলে শাহজাহান (৭০) ও নূরুল ইসলাম (৬৫) নামে দুই বয়োজ্যেষ্ঠের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা উপজেলার সন্ধানপুর ইউনিয়নের গুইয়াগম্ভীর গারোচালা গ্রামের বাসিন্দা। তারা সম্পর্কে আপন ভাই। বিকালে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (১৪ জুন) রাতে ঘাটাইল থানা অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, সোমবার বিকালে ক্ষেতের পাশের একটি পুকুরে দুইজনের মধ্যে একজন পুকুরের পানিতে ভাসমান ছিল ও আরেকজন ডুবে ছিল।

এ অবস্থায় দেখে আশপাশের লোকজনকে জানান ও পরিবারের লোকজন খোঁজ পেয়ে ছুটে আসেন ঘটনাস্থলে। পরে পুলিশ ও পরিবারের লোকজনকে জানায় স্থানীয়রা।

নিহত শাহজাহান আলীর স্ত্রী জায়েদা বেগম জানান, খেতের আইল ছাঁটার জন্য দুভাই এক সঙ্গে বাড়ি থেকে বের হয়ে যান আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে।

এসময় বাড়িতে ছিলেন তিনি ছাড়া নূরুল ইসলামের স্ত্রীর বুলবুলি বেগম (৪৫) আর তার আট বছরের ছেলে জুনায়েদ হোসেন।

পরে দুপুরে বাড়িতে খাবার খেতে না আসায় চিন্তিত হয়ে পড়েন তারা। দু-বোন মিলে জমিসহ আশেপাশের বাড়িতে যান খুঁজ করতে যান।

এরই এক পর্যায়ে আজ মঙ্গলবার বিকেলে তার স্বামী শাহজাহানের মরদেহ সদ্য খননকৃত পুকুরে ভাসতে দেখে পরিবারের সদস্যদের খবর দেয়।

পরে এলাকাবাসী দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘাটাইল থানার পুলিশ মরদেহ থানায় নিয়ে যায়।

এ ঘটনায় সন্ধানপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম শহীদ জানান, ধারণা করা হচ্ছে, সাঁতার না জানার কারণেই তাদের মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পানিতে ডুবেই তাদের মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে যদি কোনো আপত্তি না থাকে তবে মরদেহ দাফন করার জন্য অনুমতি দেওয়া হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -