শুক্রবার, মে ৩, ২০২৪
Homeজাতীয়বুধবার সংবাদ সম্মেলনে আসছেন তাবিথ ও ইশরাক

বুধবার সংবাদ সম্মেলনে আসছেন তাবিথ ও ইশরাক

নিউজ টাঙ্গাইল ডেস্ক: কাল বুধবার নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়া জানাতে যৌথ সংবাদ সম্মেলনে আসছেন ঢাকার দুই সিটিতে হেরে যাওয়া বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন। তাবিথের মিডিয়া সমন্বয়কারী মাহমুদ হাসান নিউজ টাঙ্গাইলকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন- তাবিথ আউয়াল ও ইশরাক হোসেনের নির্বাচন পরবর্তী যৌথ সংবাদ সম্মেলন ৫ ফেব্রুয়ারি (বুধবার) বেলা ১১টায় রাজধানীতে গুলশানের ইমানুয়েলস ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত হবে।

 প্রসঙ্গত: শনিবার (১ ফেব্রুয়ারি) ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচন হয়। এতে উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) তাবিথ আউয়াল আর দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ইশরাক হোসেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সমর্থনে নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে দুই সিটির নগরপিতার দায়িত্ব পেয়েছেন আতিকুল-তাপস। ইভিএমের (ইলেকট্রনিক ভোটিং মেশিন) মাধ্যমে ভোটগ্রহণে ডিএনসিসিতে আতিকুল ইসলাম পান ৪ লাখ ৪৭ হাজার ২১১ ভোট, আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাবিথ আউয়াল পান ২ লাখ ৬৪ হাজার ১৬১ ভোট। ডিএসসিসিতে তাপস পান ৪ লাখ ২৪ হাজার ৫৯৫ ভোট, আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রকৌশলী ইশরাক হোসেন পান ২ লাখ ৩৬ হাজার ৫১২ ভোট।
নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -