১৯৫ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ফিরলেন গেইল। রানের খাতা না খুলেই ফেরেন তিনি। সাব্বিরের হাতে ধরা পড়ে ইরফানের বলে ফেরেন তিনি। এরপর ব্যাট হাতে দলের হাল ধরেন হেলস ও রুশো। তবে ব্যক্তিগত ৩৩ রানে কাপালির বলে লিটনের হাতে ধরা পড়ে ফেরেন হেলস।

এরপর সিলেটের বোলারদের বিপক্ষে তাণ্ডব চালাতে থাকেন রুশো-ডি ভিলিয়ার্স। তবে ৩৫ বলে ৯ চার ও ২ ছয়ে ৬১ রান করে ফেরেন রুশো। লিটনের হাতে ধরা পড়ে তাসকিনের বলে ফেরেন তিনি। এরপর ২১ বলে ২ চার ও ২ ছয়ে ৩৪ রান করে তাসকিনের বলে বোল্ড হয়ে ফেরেন ডি ভিলিয়ার্স।

এরপর ব্যক্তিগত ১৪ রান করে ফেরেন মিঠুন। তাসকিনের বলে ওয়ার্নারের হাতে ধরা পড়ে ফেরেন তিনি। এরপর তাসকিনের বলে বোল্ড হয়ে ১৯ রান করে ফেরেন নাহিদুল। তবে অন্যদিকে রংপুরকে জয় এনে দেন মাশরাফি ও ফরহাদ রেজা। ফরহাদ রেজার ৬ বলে ২ চার ও ১ ছয়ে ১৮ রানে ভর করে ৩ বল বাকি থাকতেই ৪ উইকেটে জয় তুলে নেয় রংপুর।

রংপুর রাইডার্স: ক্রিস গেইল, আলেক্স হ্যালস, এবি ডি ভিলিয়ার্স, রাইলি রুশো, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু, নাহিদুল ইসলাম, ফরহাদ রেজা, শফিউল ইসলাম, সোহাগ গাজী।

সিলেট সিক্সার্স: লিটন দাস, সাব্বির রহমান, আফিফ হোসেন, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), অলক কাপালি, নিকোলাস পুরান, জাকের আলী, তাসকিন আহমেদ, সন্দ্বীপ লামিচানে, মেহেদী হাসান রানা, মোহাম্মদ ইরফান।