শনিবার, মে ১৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখীপুরে কুড়িয়ে পাওয়া স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ফেরত দিলেন পুলিশ কর্মকর্তা

সখীপুরে কুড়িয়ে পাওয়া স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ফেরত দিলেন পুলিশ কর্মকর্তা

নিউজ টাঙ্গাইল ডেস্কঃ  টাঙ্গাইলের সখীপুরের কুড়িয়ে পাওয়া স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ফেরত দিলেন পুলিশের এএসআই আব্দুল হাকিম বিদ্যুৎ। জানা যায় শনিবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে গোড়াই-সাগরদিঘী সড়কের নলুয়া-তক্তারচালা এলাকায় রাত্রি কালীন ডিউটি থাকা অবস্থায় ওই পুলিশ কর্তা দেওদিঘী বাজারে একটি দোকানের সামনে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ একটি লেডিস হ্যান্ড ব্যাগ কুড়িয়ে পান। পরে মালিক না পাওয়ায় সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুর হক ভূইয়ার কাছে জমা দেন।

পরে ওই ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্দেশে উক্ত মালামালের প্রকৃত মালিক কে খুজে বের করে রোববার (১৮ এপ্রিল) কুড়িয়ে পাওয়া ওই স্বর্ণালঙ্কার ও নগদ টাকা মালিক পৌর এলাকার ৯নং ওয়ার্ডের নাজমা আক্তার পলি কাছে হস্তান্তর করেন। তার বাড়ী সখিপুর পৌর এলাকার ৯নং ওয়ার্ডে।

নাজমা আক্তার বলেন, দেশে এখনো সৎ মানুষ আছে। হারিয়ে যাওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা পেয়ে বাংলাদেশ পুলিশকে ধন্যবাদ জানান।

এএসআই আব্দুল হাকিম বলেন, আমি আমার দায়িত্ব ও কর্তব্য কে সব সময় প্রাধান্য দেই। সবার কাছে দোয়া চাই যেন সততার সঙ্গে আমার দায়িত্ব কর্তব্য পালন করতে পারি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -