ওয়ালটন ল্যাপটপে বৈশাখী উপহার

বাংলা নববর্ষ উপলক্ষ্যে ল্যাপটপে বিশেষ অফার ঘোষণা করেছে ওয়ালটন। এই অফারের আওতায় ক্রেতারা নির্দিষ্ট মডেলের ওয়ালটন ল্যাপটপ কিনলেই উপহার হিসেবে পাচ্ছেন এলইডি টিভি ও স্মার্টফোন।

 

ওয়ালটন, ইন্টেল, মাইক্রোসফট ও বিজয় বাংলার যৌথ সহযোগিতায় দেশের বাজারে আনা হয় ওয়ালটন ল্যাপটপ। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এই ল্যাপটপ ব্যাপক সাড়া ফেলে।

 

জনপ্রিয়তা আর বাঙালির অন্যতম লোকজ উৎসব বৈশাখকে সামনে রেখে ক্রেতাদের বিশেষ কিছু উপহার দিতেই ওয়ালটন ল্যাপটপে বৈশাখী অফার ঘোষণা করা হয়েছে।

 

এই অফারের আওতায় প্যাশন ও টেমারিন্ড সিরিজের কোর-আই ফাইভ প্রসেসরযুক্ত মডেলগুলো নগদ টাকায় কিনলে উপহার হিসেবে পাওয়া যাচ্ছে ওয়ালটন স্মার্টফোন। একই সিরিজের কোর-আই সেভেন প্রসেসরযুক্ত মডেলগুলোর সঙ্গে উপহার পাওয়া যাচ্ছে ১৯ ইঞ্চি ওয়ালটন এলইডি টেলিভিশন অথবা ওয়ালটন স্মার্টফোন। আছে ক্যাশ ডিসকাউন্টের সুবিধাও।

 

মাল্টিটাস্কিং ও অত্যাধুনিক গেমিং সুবিধার ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজের কোর-আই সেভেন প্রসেসরযুক্ত ল্যাপটপ কিনলে উপহার মিলছে ২০ ইঞ্চি ওয়ালটন বুম বক্স এলইডি টেলিভিশন অথবা ওয়ালটন স্মার্টফোন। এই মডেলের ল্যাপটপ ৩ মাসের কিস্তিতে কিনলেও মূল্য ছাড় ও অফার প্রযোজ্য হবে।

 

অত্যাধুনিক ফিচার সম্বলিত এই ৪টি সিরিজে মোট ২২টি মডেল রয়েছে। এরমধ্যে প্যাশন সিরিজে রয়েছে ২৩ হাজার ৯৯০ টাকা থেকে শুরু করে ৫৫ হাজার ৫৫০ টাকা দামের ১০টি মডেলের ল্যাপটপ। টেমারিন্ড সিরিজের ১০টি মডেলের মধ্যে সর্বনিম্ন দাম ২২ হাজার ৯৯০ টাকা ও  সর্বোচ্চ ৫৫ হাজার টাকা।

উচ্চগতির মাল্টিটাস্কিং সুবিধার কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের রয়েছে ১টি করে মডেল। কেরোন্ডা সিরিজের ল্যাপটপটির দাম ৭৯ হাজার ৫৫০ টাকা আর ওয়াক্সজ্যাম্বু সিরিজের ল্যাপটপটির মূল্য ৮৯ হাজার ৫৫০ টাকা। প্রতিটি ল্যাপটপে ওয়ারেন্টি ২ বছর।

 

ল্যাপটপগুলোর কি-বোর্ডে ইংরেজির পাশাপাশি বাংলা ফন্টের সংযোজন।

 

আগারগাঁওয়ের আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটির ওয়ালটন প্লাজাসহ দেশের সকল ওয়ালটন প্লাজা ও সেলস পয়েন্টে এই অফার উপভোগ করা যাবে। ১ এপ্রিল থেকে শুরু হওয়া ওয়ালটনের বৈশাখী অফার চলবে পুরো মাস জুড়ে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.