সখীপুরের শিক্ষা সফরে মালয়েশিয়া যাচ্ছেন প্রধান শিক্ষক নাজমুন নাহার

 

 

 

নিজস্ব প্রতিবেদক, ইসমাইল হোসেন:

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুন নাহার (৪৫) শিক্ষা সফরে সরকারিভাবে ১৫ এপ্রিল মালয়েশিয়া যাচ্ছেন। নাজমুন নাহার ২০০৫ সালে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হন। শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে সরকারি সফরের অংশ হিসেবে এবং শিক্ষাকতা জীবনে সাফল্যের জন্য (Study Tour on Class room based Teaching-Learning program and Student Evalution Process) শীর্ষক সেমিনারে অংশ গ্রহণ করার জন্য ১৫-২৯ তারিখ পর্যন্ত তিনি মালেশিয়া অবস্থান করবেন বলে সরকারি প্রজ্ঞাপন সূত্রে জানা গেছে। এ সময় তিনিসহ বাংলাদেশে বিভিন্ন জেলার ১৫জন শিক্ষকসহ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তারা সঙ্গে থাকবেন।

দাম্পত্য জীবনে তিনার এক মেয়ে আফসানা নাছরিন এমএ পাশ করেছেন এবং এক ছেলে আহসানুল কবির উদয় বাংলাদেশ কৃষিবিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রয়েছে। স্বামী মুক্তিযোদ্ধা আতিকুর রহমান বড়চওনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ছেলে তাঁর মেয়ের জামাতা ডা. শিমুল হোসেন সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

 

প্রধান শিক্ষক নাজমুন নাহার শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে সরকারি সফরের অংশ হিসেবে মালয়েশিয়া যেতে পেরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ এবং শুভাকাঙ্খীদের কাছে দোয়া প্রার্থণা করেছ

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.