ব্রেকিং নিউজ

বৈশাখী নাটকে জুটিবদ্ধ তাহসান-তিশা

এর আগেও কণ্ঠশিল্পী তাহসান ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা জুটিবদ্ধ হয়ে নাটকে অভিনয় করে দর্শক জনপ্রিয়তা পেয়েছেন। যার ফলে অনেকেই এই জুটির অভিনীত নাটক দেখার অপেক্ষায় থাকেন। দশর্কের সেই অপেক্ষার প্রহর শেষ হতে চলেছে। কারণ আসছে বৈশাখের প্রথমদিনেই প্রচার হতে যাচ্ছে ডাবর ভাটিকা হেয়ার ওয়েল নিবেদিত পহেলা বৈশাখের বিশেষ নাটক ‘পথের মাঝের গল্প’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আশফাক নিপুণ। এতে তাহসান- তিশা ছাড়াও আরও অভিনয় করেছেন শাহেদ আলী, আমানুল হক হেলাল, হুমায়ূন কবীর সাধু।

গল্পে যেভাবে খুঁজে পাবেন চরিত্রগুলোকে, স্টেশনে বসে আছে আবিদ, স্ত্রী দিলশাদকে খুঁজে না পেয়ে পাগলপ্রায় অবস্থা তার। সাথে ওসি সুজন। উদ্বেগ, উৎকণ্ঠা আর নানা প্রশ্নের মধ্য দিয়ে শেষ হয় ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম ক্যাম্পেইন এর ভালোবাসা দিবসের রোমন্টিক থ্রিলার নাটক ‘শুনতে কি পাও’। ‘শুনতে কি পাও’ নাটকটির সিক্যুয়েল ‘পথের মাঝের গল্প’। নাটকটিতে ভালোবাসা আর সাসপেন্স কোন দিকে মোড় নিতে যাচ্ছে। হারিয়ে গেছে দিলশাদ। ওসি সুজন বুঝতে পারে পুরোটাই ছিল আবিদ এর ভ্রম। আবিদ এভাবেই প্রতি বছর ওদের এনিভার্সারিতে দিলশাদকে খুঁজে বেড়ায়। পায় না কিন্তু হালও ছাড়ে না। ওসির মন খারাপ হয়। সে ঠিক করে সে নিজেই দিলশাদকে খুঁজে বের করার চেষ্টা করবে।

কিন্তু ৪ বছর আগে যে হারিয়ে গেছে তাকে কী এত সহজে খুঁজে পাওয়া যাবে? পুলিশ তাতেও নিরাশ হয় না। খোঁজ চলতে থাকে। আর এই তদন্তে কিছু প্রশ্ন উঠে আসে। আবিদ কি বছরের শুধুমাত্র ঐ একটি দিন দিলশাদকে খুঁজতে বের হয়? যদি তাই হয় তবে বাকি দিনগুলোতে সে কী করে? দিলশাদ কি নিজে থেকেই চলে গেছে? নাকি আবিদ এমন কিছু জানে এবং লুকোচ্ছে যাতে সত্যিটা জানা না যায়। দিলশাদ যদি ফিরে না আসে তাহলে কি এভাবেই দিন কাটবে আবিরের? আর যদি ফিরে আসে? অপ্রিয় কোনো সত্য আবার উঠে আসবে না তো? এসব প্রশ্নের উত্তর জানতে দেখুন ডাবর ভাটিকা হেয়ার ওয়েল নিবেদিত পহেলা বৈশাখের বিশেষ নাটক ‌‌‌‌‌‘পথের মাঝের গল্প’ ১৪ই এপ্রিল রাত ৮টা ১০ মিনিটে আরটিভির পর্দায়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.