বহিরাগতদের হামলায় মাভাবিপ্রবি শিক্ষার্থী গুরুতর আহত

 

সাইফুল মজুমদার,মাভাবিপ্রবি প্রতিনিধিঃ বহিরাগতদের হামলায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। বুধবার দুপুরে  বিশ্ববিদ্যালয়ের ২য় গেট সংলগ্ন এলাকার পরেশ রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে। আহত রাগিব হাসান রানা গনিত বিভাগের ২য় বর্ষ ১ম সেমিস্টারের শিক্ষার্থী। প্রতিবাদে বিশ্ববিদ্যালয় এলাকার বাজার সংলগ্ন সকল দোকানপাট বন্ধ করেছে দিয়েছে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রানা বিশ্ববিদ্যালয় থেকে পরেশ রেস্টুরেন্টের সামনে গেলে আগে থেকেই ওত পেতে থাকা দুস্কৃতিকারীরা অতর্কিত হামলা চালায় । হামলায় মাথায় ও বুকে গুরুতর যখম হয়। পরে সহপাঠিরা খবর পেয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। দুস্কৃতিকারীরা পৌর শহরের বাঘবাড়ী এলাকার কচির ছেলে অর্দি, তুলার ছেলে সজল ও জয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম বলেন, আইন শৃংখলা বাহিনীকে বিষয়টি জানানো হয়েছে। দুস্কৃতিকারী যেই হোক না কেন আইনের আওতায় আনা হবে।

অবস্থার অবনতি হওয়ায় আহত রানাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দিয়েছে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কর্তব্যরত ডাক্তার।

এদিকে হামলাকারীদের ধরতে অভিযান চালিয়েছে পুলিশ। ঘটনার পরই গাঁ ঢাকা দিয়েছে হামলাকারী ও তার পরিবারের সদস্যরা। ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে।

অনাকাঙ্খিত ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.