মাভাবিপ্রবিতে ৪র্থ আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন গণিত বিভাগ

সাইফুল মজুমদার, মাভাবিপ্রবি প্রতিনিধিঃ  ‘মাদকমুক্ত তরুণ প্রাণে, গড়বো দেশ যুক্তির গানে’- এই স্লোগানকে সামনে রেখে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটি থেকে, মাদক বিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষে ৪র্থ মাভাবিপ্রবি আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার গ্রান্ড ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সোমবার ১৭ এপ্রিল বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয়েছে। এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় গণিত বিভাগ এবং রানার্স আপ হয় রসায়ন বিভাগ।

 

বিতর্ক প্রতিযোগিতার গ্রান্ড ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ মোঃ আলাউদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, লাইফ সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম, বিজ্ঞান অনুষদের ডীন ড. পিনাকী দে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, টাংগাইলের সহকারী পরিচালক মোঃ আলী হায়দার রাসেলসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা প্রশাসক মোঃ মাহাবুব হোসেন।

 

উল্লেখ্য, শনিবার ১১ মার্চ বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের সিপিএস গ্যালারীতে উদ্বোধনী অনুষ্ঠান ও কর্মশালার মধ্য দিয়ে শুরু হয়েছে এই বিতর্ক প্রতিযোগিতা। এবারের প্রতিযোগিতায় অংশগ্রহন করেছে বিশ্ববিদ্যালয়ের ১৫ টি বিভাগ। এবারের বিতর্ক প্রতিযোগিতাটি সংসদীয় পদ্ধতিতে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটির সহযোগিতায় ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,টাঙ্গাইল।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.