ব্রেকিং নিউজ :

‘১৩১টি উপজেলায় নির্মিত হচ্ছে মিনি স্টেডিয়াম’

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি বলেছেন, ক্রীড়াকে গতিশীল করতে দেশের ১৩১টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মিত হচ্ছে। এসব স্টেডিয়ামে প্রতিদিন খেলাধুলার আয়োজন থাকবে। এর ফলে যুবকরা ক্রীড়ামুখি হবে। এছাড়া দেশের ৪৯০টি উপজেলায় পর্যায়ক্রমে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে উল্লেখ করে তিনি আরো বলেন, ইতিমধ্যে বাংলাদেশ খেলাধুলায় অনেক এগিয়ে গেছে। ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশ এখন আর অচেনা-অজনা দেশ নয়। খেলাধুলার উন্নয়নের কারনে পৃথিবীর বুকে বাংলাদেশকে এখন সবাই চেনে।

তিনি মঙ্গলবার বিকেলে মাগুরা জেলার শালিখা উপজেলার আড়পাড়া আইডিয়াল স্কুল মাঠে উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ‘বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টের’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমি মজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় ক্রীড়া পরিদপ্তরের পরিচালক ডা. আমিনুল ইসলাম, উপ-পরিচালক নাজমুল হাসান লোভন, মাগুরার সহকারি পুলিশ সুপার কনক কুমার দাস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী মকবুল হোসেন, শালিখা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. শ্যামল কুমার দে প্রমুখ।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমানে এ দেশ নিম্ম মধ্যম আয়ের দেশ। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে উল্লেখ করে তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে অনুষ্ঠিত হবে। দেশে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ২০১৯ সালের নির্বাচনে আওয়ামীলীকে আবার ক্ষমতায় আনতে জনসাধারণের প্রতি আহবান জানান তিনি।

শালিখায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টে উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ দল ও আড়পাড়া বাজার বনিক সমিতিসহ মোট ৮টি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় ১-০ গোলে আড়পাড়া ইউনিয়ন পরিষদ আড়পাড়া বাজার বনিক সমিতি দলকে পরাজিত করে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.