টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি পরীক্ষাতেও শতভাগ জিপিএ ৫

টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ চলতি এসএসসি পরীক্ষাতেও শতভাগ জিপিএ ৫ পাওয়ার কৃতিত্ব অর্জন করেছে। বরাবরের মতো এবছর কলেজ থেকে বিজ্ঞান বিভাগে ৪৭ জন পরীক্ষার্থীর সবাই জিপিএ-৫ পেয়েছে।

জিপিএ-৫ প্রাপ্ত ছাত্ররা হলো, এস এম মাহিম জামান, মোহাইমিনুর হোসেন, মোহাম্মদ সাহাদত হোসেন, শৈকত হোসেন শুভ, ফারহান নাদিম, এম এ সামান, মাহমুদুল হাসান রিফাত, মো. শেহুনুল হক, মেহেদী হাসান শাওন, ইফতেখার জামান ইফতি, আব্দুল­াহ আল আসিফ, মীর মোহাইমিন আল মেহেদী, মো. সাকিবুর রহমান সাফায়েত, মো. পারভেজ মোশারফ, তানভীর রহমান, সাদমান সাকিব ইনাম, শেখ আলিফ মোশারফ, আবাবুল হক দিপ্ত, আফিফ হাসান রানাসা, তাহমিদ আব্দুল­াহ, মো. আজমল বিন আদিল, মো. আশরাফু রহমান পৃথিবী, রাকিব আহমেদ, রাহাত উজ-আহমেদ ভূইয়া, খ. আমির ফয়সাল, ইসমুম নুর, কামরুল আহসান রিথম, সাজিদ আহমেদ, ফরহান শাহরিয়ার আনিন্দ, নাদভি হাসান, মো. আহনাফ হোসেন, মাকসুদুল হাসান নাঈম, মো. নাবিউল হাসান, এস এম জহিরুল ইসলাম নিলয়, সানজিদ ফাহিম, সাব্বির আহমেদ সানি, মো. মোহাইমনুল ইসলাম মেহেদী, মো. মামুন উর রশিদ, ফাতেন তাহসিন আলম, আব্দুল­াহ জুনায়েদ, মো. আবরার হোসেন হামিম, মো. মেহেদী হাসান জীবন, নাজমূল হাসান ফাহিম, মো. নুর নাহিয়ান ইসলাম নাফি, আনাফ শাকিল রিদম, আহমেদ হাবিব নাফিস ও মো. ফরহান শাহরিয়ার। এবছর ওই কলেজে মানবিক বিভাগে কোনো পরীক্ষার্থী ছিল না বলে কলেজ সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. ওহিদুর রহমানের সঙ্গে কথা হলে তিনি জানান, নিয়মানুবর্তিতা, ছাত্র-শিক্ষক ও অভিভাবকদের সচেতনতা এবং অক্লান্ত পরিশ্রমের ফলেই এই সুন্দর ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে।

এছাড়া মির্জাপুর উপজেলা সদরের সদয় কৃষ্ণ মডেল উচ্চবিদ্যালয় থেকে ৫২ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। ২৩৮ জন পরীক্ষার্থীর মধ্যে ২২৬ জন শিক্ষার্থী পাস করেছে। পাসের হার ৯৫ ভাগ বলে বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি শামীম আল মামুন জানিয়েছেন।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.