টাঙ্গাইলে সাবেক এমপি আব্দুল মতিন মিয়ার ইন্তেকাল

 

 

ধনবাড়ী প্রতিনিধি : টাঙ্গাইলের সাবেক এমপি ও ধনবাড়ী উপজেলার মুশুদ্দি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া হীরু হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

 

শুক্রবার (৫ মে) ভোরে ঘুমন্ত অবস্থায় নিজ বাসভবনে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

 

তিনি ১৯৮৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে জাসদের প্রার্থী হয়ে টাঙ্গাইলের গোপালপুর-ভুঁঞাপুর আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। এর আগে ১৯৮৬ সালে তিনি নিজ এলাকা ধনবাড়ী মুশুদ্দি ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। ছাত্র জীবনে জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ সংসদের নির্বাচিত জিএসও ছিলেন।

 

সাবেক এমপি হীরুর মৃত্যুতে জামালপুর, গোপালপুর-ভুঁঞাপুর ও তাঁর জন্মস্থান ধনবাড়ী (মুশুদ্দি) উপজেলার বিশিষ্টজনেরা শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

মরহুমের ভাই রিমু খন্দকার জানিয়েছেন, শনিবার (৬ মে) বেলা ১১টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মরহুম এমপি’র প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বিকেল ৪টায় বর্তমানে বসবাস করা জামালপুরের গৌরিপুর কাচারি মাঠে দ্বিতীয় জানাজা শেষে জন্মস্থান ধনবাড়ীর মুশুদ্দিতে আনা হবে। বাদ মাগরিব মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে মুশুদ্দি পূর্বপাড়া পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.