ব্রেকিং নিউজ

সংগ্রামের মধ্য দিয়েই আগামীতে বেগম জিয়াকে ক্ষমতায় আনতে হবে ……..আমানউল্লাহ আমান

সাবেক মন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেছেন, আন্দোলন সংগ্রাম করেই আগামীতে শেখ হাসিনার অবৈধ সরকারের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়াকে ক্ষমতায় আনতে হবে। শনিবার(৬ মে) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাব কমিউনিটি সেন্টারে দেশের বর্তমান রাজনীতি, দলের অবস্থান ও দলের ঐক্যকে সু-দৃঢ় করার লক্ষ্যে জেলা বিএনপি আয়োজিত কর্মী সভা উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার কাছে দেশ ও দেশের সার্বভৌমত্ব নিরাপদ নয়। দেশের শান্তি ও নিরাপত্তার একমাত্র প্রহরী বিএনপি ও বেগম খালেদা জিয়া। সরকারের সকল প্রকার জুলুম-অত্যাচারের জবাব দিয়েই তারেক জিয়া দেশের মাটিতে ফিরে আসবেন। তিনি তৃণমূল পর্যায়ে সকল প্রকার গ্রুপিং ভুলে ঐক্যবদ্ধ হয়ে সরকার বিরোধী আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে নেতাকর্মীদের নির্দেশ দেন।
জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফকির মাহবুব আনাম স্বপনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক মন্ত্রী লুৎফর রহমান খান আজাদ, কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক মন্ত্রী গৌতম চক্রবর্তী, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ ও টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক কৃষিবিদ শামসুল আলম তোফা প্রমুখ। এ সময় দলের অন্যন্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
কর্মী সভা চলাকালে কমিউনিটি সেন্টারের বাইরে ও ভিতরে কর্মীদের মধ্যে কয়েক দফা হাতাহাতির ঘটনাও ঘটে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.