সেরাকণ্ঠের উপস্থাপনায় মারিয়া নূর

 
সেরাকণ্ঠের উপস্থাপনায় মারিয়া নূর
বিনোদন ডেস্ক : এর আগে চ্যানেল আইয়ের আয়োজনে ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো’, ‘আইজেন’, ‘ক্ষুদে গানরাজ’ অনুষ্ঠানগুলোর চূড়ান্ত পর্বের উপস্থাপনা করেছেন মারিয়া নূর।
স্টেজে দাঁড়িয়ে মাইক্রোফোন হাতে মিষ্টি হাসি আর কথার ছলে দর্শকদের নজর কেড়েছেন জনপ্রিয় উপস্থাপিকা। এবার তিনি জানান নতুন খবর।

আগামীতে বসতে যাচ্ছে চ্যানেল আইয়ের আয়োজনে ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতার আসর। এ আয়োজনে শুরু থেকে শেষ পর্যন্ত সবগুলো পর্বের উপস্থাপনা করবেন মারিয়া নূর। সংগীতশিল্পী অন্বেষণের এ আয়োজনে আগাগোড়া সঙ্গী হতে পারবেন ভেবে দারুণ খুশি এই তারকা।

তিনি বলেন, এর আগে ‘চ্যানেল আই হিরো’ এবং ‘আইজেন’র গ্র্যান্ড ফিনালেও উপস্থাপনা করেছি। তারা চূড়ান্ত পর্বে সিনিয়র সঞ্চালক হিসেবে আমাকে চুজ করেছিলেন। তবে দারুণ অভিজ্ঞতা অর্জন হয়েছে।

মারিয়া বলেন, ‘এই প্রথম তাদের কোনো প্রতিযোগিতার পুরো আসর উপস্থাপনা করব। ‘সেরাকণ্ঠ’ অনুষ্ঠানটি আমার নিজেরও অনেক পছন্দের। আমি খুবই এক্সাইটেড। সর্বোচ্চ চেষ্টা করব অনুষ্ঠানটিকে উপস্থাপনার মাধ্যমে প্রাণবন্ত করে রাখতে।’

বর্তমানে সেরাকণ্ঠের অংশ নিতে প্রতিযোগীদের নাম রেজিস্ট্রেশন চলছে, রোজার ঈদে পর থেকে পর্বগুলো চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে; এমনটাই বলছিলেন মারিয়া নূর।

এদিকে মারিয়া নূর বর্তমানে ব্যস্ত বিভিন্ন কর্পোরেট অনুষ্ঠানের উপস্থাপনা নিয়ে। পাশাপাশি টিভি পর্দায়ও সঞ্চালনায় পাওয়া যাচ্ছে তাকে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.