ব্রেকিং নিউজ :

‘বঙ্গবন্ধুর আদর্শকে হৃদয়ে ধারন করতে হবে’

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, মুখে জয়বাংলা জয়বঙ্গবন্ধু বললে হবে না বঙ্গবন্ধুর আদর্শকে হৃদয়ে ধারন করতে হবে। শনিবার সন্ধ্যায় টাংগাইলের নাগরপুর উপজেলার ধুবুড়িয়াতে তার পৈত্রিক ভিটে বাড়ি পরিদর্শনে এসে ধুবুড়িয়া গ্রামবাসীর উদ্দ্যোগে আয়োজিত এক সংক্ষিপ্ত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন বঙ্গবন্ধু সারাজীবন রাজনীতি করেছেন মানুষের মঙ্গলের জন্য।আমাদের সকলেরই উচিত তার নীতি ও আদর্শকে অনুসরন করে সামনের দিকে এগিয়ে যাওয়া। তবেই তার লালিত স্বপ্নগুলো বাস্তবায়িত হবে। তিনি উপস্থিত সকলকে উদ্দেশ্য করে বলেন রাজনীতির অনেকটি মত বা পথ থাকলেও আমাদের উচিত প্রতিহিংসার রাজনীতি ত্যাগ করে মানুষের মঙ্গলের জন্য রাজনীতির পথ বেছে নেওয়া।

মন্ত্রী আসাদুজ্জামান নূরের চাচাতো ভাই প্রগতির সাবেক জি এম মোজাম্মেল হোসেন খান বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের সচিব ইব্রাহীম হোসেন খান,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, অতিরিক্ত জেলা প্রসাশক মো.আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) পুলক কান্তি চক্রবর্তী,জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক খোরশেদ আলম বাবুল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) মুহাম্মদ শাহাদাৎ হোসেন প্রমুখ।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.