ব্রেকিং নিউজ :

সখীপুরে প্রতিপক্ষের হামলায় আহত ১ থানায় মামলা

সখীপুরে ক্লাবের অনুষ্ঠানকে কেন্দ্র করে

প্রতিপক্ষের হামলায় আহত ১ থানায় মামলা

এম সাইফুল ইসলাম শাফলু :

টাঙ্গাইলের সখীপুরে আশার আলো যুবসংঘের সাংস্কৃতিক অনুষ্ঠানকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা ও নগদ অর্থসহ দেড় লাখ টাকার মালামাল লুট করার অভিযোগ পাওয়া গেছে। হামলায় ওই ক্লাবের সদস্য মাহবুবুর রহমান সবুজ গুরুতর আহত হয়েছেন। রোববার রাতে উপজেলার তক্তারচালা হলদিয়া চালা এলাকায় এ ঘটনা ঘটে। সবুজ হতেয়া কেরানীপাড়া গ্রামের মো. আমান উল্লাহ’র ছেলে এবং ঢাকা মোহাম্মদপুর গ্রাফিক্স আর্টস কলেজের সাবেক ভিপি। গুরুতর আহত সবুজকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বুধবার সবুজের বাবা মো. আমান উল্লাহ বাদী হয়ে হতেয়া গবরাচালা গ্রামের নিয়ামুল হোসেন ও আবদুল লতিফ খানসহ সাতজনকে আসামী করে সখীপুর থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, রোববার সখীপুর উপজেলার হতেয়া ইন্নত খাঁ চালা এলাকায় ‘আশার আলো যুবসংঘের সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি করা নিয়ে একই এলাকার নিয়ামুল হোসেন ও আবদুল লতিফ খান, জাহিদ হাসান লিংকন, আবদুর রউফ, জয়নাল আবেদীন, বাবুল মিয়া ও মশিউর রহমান জুয়েলের সঙ্গে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে আশার আলো যুবসংঘের সদস্য মাহবুবুর রহমান সবুজের ওপর তারা হামলা চালায় এবং নগদ অর্থ ছিনিয়ে নেয়।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.