ব্রেকিং নিউজ :

কলকাতায় আজীবন সম্মাননা পাচ্ছেন নায়ক রাজ রাজ্জাক

 

বিনোদন ডেস্ক : কলকাতায় আজীবন সম্মাননা প্রদান করা হবে কিংবদন্তি অভিনেতা নায়ক রাজ রাজ্জাককে। ভারতের কলকাতায় টেলি সিনে অ্যাওয়ার্ডে এই অভিনেতাকে এ সম্মাননা দেয়া হবে। এ তথ্য জানিয়েছেন রাজ্জাকের ছোট ছেলে সম্রাট।

ঢাকাই চলচ্চিত্রের পাশাপাশি কলকাতার চলচ্চিত্রে বিশেষ অবদান রেখেছেন রাজ্জাক। আর এজন্য তাকে এ সম্মাননা দেয়া হবে। সম্মাননা প্রদান অনুষ্ঠানে হাজির থাকবেন রাজ্জাক। তার সঙ্গে স্ত্রী রাজলক্ষ্মী ও পুত্র সম্রাট উপস্থিত থাকবেন বলেও জানা গেছে।

রাজ্জাক ছাড়াও এবার বাংলাদেশ থেকে সেরা অভিনেতার পুরস্কার দেয়া হবে শাকিব খানকে। এছাড়াও বাংলাদেশ থেকে আরো সম্মাননা পাচ্ছেন আইয়ুব বাচ্চু, হাবিব ওয়াহিদ, কনা ও নুসরাত ফারিয়া।

কলকাতায় আগামী ৪ জুন টেলি সিনে অ্যাওয়ার্ডের এবারের আসর বসবে বলে জানা গেছে।

এর আগে ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমায় অভিনয়ের জন্য টেলি সিনে অ্যাওয়ার্ড পান চিত্রনায়ক ফেরদৌস। ‘রাজকাহিনী’ সিনেমায় অভিনয় করে সিনে অ্যাওয়ার্ডে সেরা পার্শ্ব চরিত্রের পুরস্কার ঘরে তোলেন জয়া আহসান। তা ছাড়া সংগীতে বিশেষ অবদানের জন্য রাফাতকে এই পুরস্কার প্রদান করা হয়।

টেলি সিনে সোসাইটি ২০০০ সাল থেকে এই অ্যাওয়ার্ড প্রদান শুরু করে। এতে ৪টি বিভাগে মোট ১৮টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়ে থাকে।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.