কালিহাতীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে সহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলেঙ্গা পৌরবাসী

কালিহাতী প্রতিনিধি :

টাঙ্গাইলের কালিহাতীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলেঙ্গা পৌরবাসী। (৫ জুন) সোমবার সকাল সাড়ে ১১টার দিকে কালিহাতী উপজেলার উপসহড় এলেঙ্গা বাসস্ট্যান্ড চত্বরে আধাঘন্টাব্যাপি মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।এতে দুই পাশে তীর্ব যানজটের সৃষ্টি হয়।

বিক্ষোভ ও সমাবেশে বক্তরা বলেন,
পবিত্র রমজান মাসেও বিদ্যুত পরিস্থিতি স্বাভাবিক না হয়ে উল্টো চরম বিপর্যস্ত অবস্থার সৃষ্টি হয়েছে। যে দেশের সরকার কাজ করছেন ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে। সে দেশে বিদ্যুৎ সমস্যা কোন ভাবেই মেনে নেয় যায়না। সরকার যখন দেশকে বিভিন্নভাবে এগিয়ে নিতে কাজ করছে তখনই একটি মহল নানা অজুহাতে সমস্যা সৃষ্টি করে সাধারণ মানুষকে কষ্ট দিয়ে সরকার ও সরকারী উন্নয়নকে ব্যাহত করবে আর আমরা তা নিরবে বসে বসে দেখবো।এ দেশে তা কখনই সম্ভপ না । বর্তমান সরকারের উন্নয়ন সাধারণ মানুষের জন্য, তা সাধারণ মানুষকেই দিতে হবে ।
এ সময় বক্তরা আরোও বলেন,বিদ্যুৎ অফিসে বারবার বলার পরেও কোন কাজ হয়নি। তাই আমরা রাস্তায় নেমে মানববন্ধন ও বিক্ষোভ করতে বাধ্য হয়েছি। পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে যদি বিদ্যুৎ সমস্যা সমাধান না করা হয়। তাহলে আমরা এলেঙ্গা পৌরবাসী অনিদিষ্ট কালের জন্য ধর্মঘটের ডাক দিতে বাধ্য হবো।

এসময় মানববন্ধন ও বিক্ষোভে উপস্থিত ছিলেন, কৃষক শ্রমিক জনতালীগ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক হাসমত আলী, এলেঙ্গা বাসস্ট্যান্ড ব্যবসায়ী সমিতির সভাপতি মোতালেব সিকদার, সাধারণ সম্পাদক আব্দুল হালিম সরকার,কালিহাতী উপজেলা বাকশিসের সাধারণ সম্পাদক বাবর আলী তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী নূর-এ-আলম সিদ্দিকী, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক কাশীনাথ মজুমদার পিংকু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক সোবহান তালুকদার শুভ প্রমুখ। শামসুল হক কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীর, এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম, কালিহাতী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক
আব্দুল লতিফ মোল্লা, জেলা যুবলীগের সহ-সম্পাদক মোশারফ হোসেন মুসা, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল বাছেত তালুকদার, এলেঙ্গা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক দুলাল হোসেন, ছাত্র নেতা হিরু মোল্লাসহ এলাকার সাধারণ জনতা মানববন্ধন এ বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.