ব্রেকিং নিউজ :

মির্জাপুরে নদীতে গোসল করতে গিয়ে স্কুলছাত্রী নিখোঁজ

টাঙ্গাইলের মির্জাপুরে নদীতে গোসল করতে গিয়ে সুমাইয়া আক্তার (১৫) নামে দশম শ্রেণীর এক ছাত্রী নিখোঁজ হয়েছে। সোমবার বিকেল পাঁচটার দিকে উপজেলার বংশাই নদীতে এ ঘটনা ঘটে।

সুমাইয়া উপজেলার লতিফপুর ইউনিয়নের বান্দরমারা গ্রামের শরবেশ খানের মেয়ে ও মির্জাপুর সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিলেন।

এলাকাবাসী জানান, সোমবার বিকেল পাঁচটার দিকে সুমাইয়া তার বড় বোন নারগিস আক্তারের সঙ্গে বাড়ির পাশে বংশাই নদীতে গোসল করতে যায়। নদীতে নামার পর সে পানিতে ডুব দিলে নিখোঁজ হয়। এ সময় নারগিস আক্তারের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে এবং নদীতে নেমে খোঁজতে থাকে।

মির্জাপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আতাউর রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করেছে। এছাড়া ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

মির্জাপুর সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম খান জানান, সুমাইয়া অত্যন্ত মেধাবী এবং ওই বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসরাত সাদমীন ও মির্জাপুর থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত থেকে উদ্ধার কাজ তদারকি করছেন বলে জানা গেছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.