ব্রেকিং নিউজ :

মির্জাপুরে ৪ ডাকাত গ্রেফতার

টাঙ্গাইলের মির্জাপুরে অভিযান চালিয়ে ১১ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধারসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে দুই ডাকাত এবং রাতে ডাকাতির প্রস্তুতিকালে আরও দুই ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

এসময় পুলিশ যাত্রীবাহী বাসের ডাকাতদের কাছ থেকে ১১ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করেছে। বাস থেকে গ্রেফতার ডাকাতরা হলেন, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ব্যাশপুর গ্রামের মোকাদ্দছের ছেলে মাসুদ মিয়া (৫০) ও একই এলাকার শেখপাড়া গ্রামের খয়বর আলীর ছেলে শহিদুল ইসলাম (৪৫)।

বুধবার সন্ধ্যা ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আছিমতলা নামক স্থানে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করেন।

জানা গেছে, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা এসবি সুপার ডিলাক্স যাত্রীবাহী বাসে ডাকাতরা অস্ত্র নিয়ে ঢাকায় যাচ্ছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিল ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের আছিমতলা নামক স্থানে বাসে তল্লাশি চালায়। এসময় মাসুদ ও শহিদুলের কাছ থেকে ১১ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার এবং তাদের গ্রেফতার করে পুলিশ।

এদিকে বুধবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর পোস্টকামুরী ব্রিজের কাছে ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর থানার উপপরিদর্মক (এসআই) নুর মোহাম্মদের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে পোস্টকামুরী গ্রামের তমছুর ছেলে ইন্নছ আলী (২০) ও গোড়াই ইউনিয়নের মীর দেওহাটা গ্রামের খোরশেদ আলমের ছেলে মনির হোসেনকে (৩০) গ্রেফতার করেছে। গ্রেফতারদের নামে একাধিক ডাকাতি ও ছিনতাই মামলা রয়েছে।

এর আগে তাদের কয়েকবার গ্রেফতার করে জেলহাজতেও পাঠানো হয়েছিল। জামিনে বের হয়ে তারা আবার মহাসড়কের বিভিন্ন স্থানে ডাকাতির কাজে লিপ্ত হয়ে মানুষের জান-মালের ক্ষতি করছে বলে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ জানিয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.