ব্রেকিং নিউজ :

সখীপুরে ডাকাত সর্দার সাগরের সহযোগী হাবিব পিস্তলসহ গ্রেফতার

 

এম সাইফুল ইসলাম শাফলু:
ডাকাত সর্দার শরীফুল ইসলাম সাগররের সহযোগী হাবিবুর রহমান হাবিবকে (২৭) ময়মনসিংহের নান্দাইল থেকে একটি বিদেশি পিস্তলসহ গ্রেফতার করেছে সখীপুর থানা পুলিশ। শুক্রবার দুপুরে ডাকাত সর্দার শরীফুল ইসলাম সাগরকে গ্রেফতারের পর তাকে নিয়ে ভালুকা ও নান্দাইলের বিভিন্ন স্থানে অভিযান চালালে রাত দেড়টার দিকে নান্দাইলের হাজি ছদির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে হাবিবকে গ্রেফতার করতে সক্ষম হয়। হাবিব নান্দাইল উপজেলার আত্মারামপুর গ্রামের কুজরত আলীর ছেলে।
এ ঘটনায় সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) শামসুল আলম বাদী হয়ে সাগরকে আসামি করে অস্ত্র আইনে (পাইপগান) একটি মামলা করেন। অপরদিকে হাবিবুর রহমানের নামে নান্দাইল থানায় অস্ত্র আইনে (বিদেশি পিস্তল) পৃথক একটি মামলা করেছে পুলিশ।
পুলিশ জানায়, শরিফুল ইসলাম সাগর দীর্ঘনি ধরে দেশের বিভিন্ন স্থানে চুরি, ডাকাতি, খুনসহ, ছিনতাই, ও চাঁদাবাজির সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে ঢাকার পল্লবী থানা, উত্তরাপূর্ব থানা, ক্যান্টেনমেন্ট থানা, রামপুরা থানা ও গাজীপুরের জয়দেবপুরসহ বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে। ঢাকার উত্তরাপূর্ব থানা ও গাজীপুরের জয়দেবপুর থানার পৃথক দুইটি মামলায় সাগর ১৩ বছর ২ মাসের সাজাপ্রাপ্ত ফেরারি আসামি। সাগরের বাড়ি টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানী গ্রামে। শুক্রবার দুপুরে উপজেলার বড়চওনা বাজার এলাকা থেকে সখীপুর থানা পুলিশ তাকে একটি দেশিয় পাইপগানসহ গ্রেফতার করে।
সখীপুর থানার ওসি মো. মাকছুদুল আলম বলেন, সাগরের আরো সহযোগীদের ধরতে ও অস্ত্র উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.