ব্রেকিং নিউজ :

মাভাবিপ্রবিতে শিক্ষক সমিতির নির্বাচন ২৫ জুলাই

 

সাইফুল মজুমদার, মাভাবিপ্রবি প্রতিনিধিঃ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির এক বছর মেয়াদী নির্বাহী পরিষদ গঠনের লক্ষ্যে গঠিত নির্বাচন কমিশন কর্তৃক পরিচালিত নির্বাহী পরিষদ নির্বাচন-২০১৭ অবাধ ও সুষ্টু ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে ১১ জুলাই মঙ্গলবার ১২.০০ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্চে নির্বাাচনী তফসিল ও নির্বাচনী আচরণ বিধি ঘোষণা করেছে।
এসময় উপস্থিত ছিলেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ ইউনুছ মিয়া, নির্বাচন কমিশনার ড. মোঃ আনিছুর রহমান আনিছ, নির্বাচন কমিশনার ড. মোঃ মাসুম হায়দার। এছাড়া বিশ্ববিদ্যলয়ের সকল শিক্ষক বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
নির্বাচনী তফসিল অনুযায়ী ১৫ ও ১৬ জুলাই বিকাল ৩.০০ টা থেকে ৫.০০ টা পর্যন্ত শিক্ষক লাউঞ্চে মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। ১৭ জুলাই বিকাল ৩.০০ টা থেকে ৫.০০ পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহার করা যাবে। ১৮ জুলাই বিকাল ৪.০০ টায় মনোনয়ন পত্রের খসড়া তালিকা প্রকাশ করা হবে। ১৯ জুলাই সকাল ১০.০০ টা থেকে ১১.০০ টার মধ্যে মনোনয়ন পত্র বাতিলকৃত প্রার্থী আপিল করতে পারবে এবং একই দিন বেলা ১২.০০ টা থেকে ১.০০ টার মধ্যে আপিল নিষ্পত্তি করা হবে। ২২ জুলাই বেলা ১২.৩০ এ চুড়ন্ত তালিকা প্রকাশ করা হবে। ২৫ জুলাই সকাল ১০.০০ টা থেকে ১.০০ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে এবং একই দিন ভোট গুনা শেষে ফলাফল ঘোষণা করা হবে। ৩০ জুলাই তারিখের মধ্যে নির্বাচনের তারিখ বিজ্ঞপ্তি আকারে প্রকাশ করা হবে। ০১ আগস্ট ২০১৭ নির্বাচিত সদস্যদের শপথ গ্রহন অনুষ্টিত হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.